AbRam-Taimur: দারুন খবর! সিনেমায় স্ক্রিন শেয়ার করবে আব্রাম-তৈমুর? ছেলের জন্মদিনে সিক্রেট ফাঁস বাদশার...

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেন আব্রাম খান। তার অষ্টম জন্মদিনে, শাহরুখ তাঁর পুত্র সম্পর্কে ঠিক কী বলেছিলেন, জেনে নিন!

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেন আব্রাম খান। তার অষ্টম জন্মদিনে, শাহরুখ তাঁর পুত্র সম্পর্কে ঠিক কী বলেছিলেন, জেনে নিন!

  • Share this:

#মুম্বই: তিন সন্তানের পিতা-মাতা হিসাবে বেশ গৌরব বোধ করেন অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তাঁর ইন্টিরিয়র ডিজাইনার পত্নী গৌরী খান (Gauri Khan)। তঁদের তিন সন্তান, আরিয়ান খান (Aryan Khan), সুহানা খান (Suhana Khan) এবং আব্রাম খান (AbRam Khan)। গৌরী-শাহরুখের সব চেয়ে ছোট সন্তান আব্রাম। শাহরুখ তার সমস্ত বাচ্চার খুব কাছের মানুষ হলেও গত দু'বছর ধরে তাঁকে আব্রামের সঙ্গেই বেশি সময় কাটাতে দেখা গিয়েছে। কারণ বাকি দু'জনেই বেশ বড়ো হয়ে গিয়েছেন এবং পড়াশোনার জন্য বিদেশে রয়েছেন।

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেন আব্রাম খান। তার অষ্টম জন্মদিনে, শাহরুখ তাঁর পুত্র সম্পর্কে ঠিক কী বলেছিলেন, জেনে নিন!

*আব্রাম এবং তৈমুর (Taimur) এক সঙ্গে কাজ করছেন:

২০১৭ সালে, তাঁর একসময়ের সহশিল্পী করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) সঙ্গে আলাপচারিতায় শাহরুখ বলেছিলেন যে, তাঁর ছোট ছেলে আব্রাম ও করিনার ছেলে তৈমুর (Taimur Ali Khan) সুদূর ভবিষ্যতে যখন বড় হবে, তখন তারা একসঙ্গে কাজ করবে।

পিঙ্কভিলা (Pinkvilla) একটি রিপোর্টে শাহরুখ খানের এক বিবৃতি তুলে ধরে। যেখানে শাহরুখ বলেন,"তৈমুর ও আব্রামের মতো ... যেমন তুমি বলেছিলেন, আমি কাপুর পুরুষদের সঙ্গে খুব বেশি কাজ করিনি, তবে আমরা দেখতে পাব যে এই কাপুর (তৈমুর) এবং খান (আব্রাম) একসঙ্গে কাজ করছে।"

করিনা উল্লেখ করেছিলেন যে, শাহরুখ কাপুর পরিবারের অনেক পুরুষের সঙ্গেই কাজ করেননি। সেই সঙ্গে তিনি যোগ করেন: "তারা উভয়েই এত বিখ্যাত যে আমরা চাই বা না চাই তারা নিজেরাই কাজ করবে।"

*আব্রাম নামের অর্থ:

আব্রামের নামের মানে ঠিক কী? তা নিয়ে যথেষ্ট উত্তেজনা রয়েছে। ২০১৩ সালে তার ছেলের জন্মের পরে মিডিয়ার সঙ্গে এক কথোপকথনে তিনি ব্যাখ্যা করেন। শাহরুখ বলেছিলেন যে, ইহুদি ভাষায় হজরত ইব্রাহিম-এর আরেক নাম আব্রাম। তবে এই নামের মধ্যে হিন্দু দেবতা 'রাম'-এর নামেরও উল্লেখ আছে। যা বেশ ভালো লেগেছিল শাহরুখের।

*আব্রামের 'প্রিম্যাচিওর্ড বার্থ':

নির্ধারিত সময়ের আগেই জন্মেছিলেন শাহরুখের ছোট সন্তান আব্রাম। ফলে বেশ কিছুটা বিপদের ভয় ছিল। তাই জন্মের পর অনেকটা সময় হাসপাতালে কাটাতে হয় এই একরত্তিকে। সংবাদমাধ্যমের ক্যামেরার লেন্স তখন একপ্রকার বিব্রত করেছিল শাহরুখকে। সে কথাও স্বীকার করেন অভিনেতা। তিনি বলেন, "নিজের কেরিয়ারে এই প্রথম সংবাদমাধ্যমের ওপর ভীষণ বিরক্ত হয়েছিলাম আমি। ওই সময়ে যে মানসিক চাপের মধ্যে দিয়ে আমরা যাচ্ছিলাম সেই সময়ে আমার ছোট্ট সন্তানকে নিয়ে গজিয়ে ওঠা নানান মুখরোচক খবরে অত্যন্ত অপমানিত বোধ করেছিলাম আমি।"

*আব্রাম তাঁর অন্যতম প্রিয় বন্ধু:

'কফি উইথ করণ' (Koffee With Karan)-এ হাজির হয়ে একবার শাহরুখ বলেছিলেন, তাঁর তেমন কোনও বন্ধু নেই। তবে এখন কোনও বন্ধু হয়েছে কি না সে বিষয়ে অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি মুচকি হেসে জবাব দেন, হ্যাঁ হয়েছে। তিনি জানান, তাঁর সন্তানই এখন তাঁর বন্ধু। তবে বিশেষ করে আব্রাম। সেই সঙ্গে শাহরুখ জানান কড়া শাসনের বদলে ভালোবাসা ও বন্ধুত্ব দিয়েই তিনি তাঁর সন্তানদের মানুষ করেছেন।

*আব্রাম যেন তাঁরই খুদে অবতার:

ছোট্ট আব্রামকে সঙ্গে বলিউড ‘বাদশার’ যেন এক অদ্ভুত মিল আছে। বিখ্যাত বাবার সঙ্গে তাঁর এই সাদৃশ্যের বিষয়টি নিয়ে কম আলোচনাও হয়নি। বি-টাউন থেকে ভক্তকুল সকলেই এই অদ্ভুত সাদৃশ্য লক্ষ্য করেছেন। এবার সেটাই স্বীকার করলেন শাহরুখ। খুদে সন্তানের সঙ্গে একটি ছবি কোলাজ করে তা Twitter-এ আপলোড করে শাহরুখ বলেন আব্রাম যেন তাঁরই খুদে সংস্করণ!

Published by:Shubhagata Dey
First published: