Home /News /entertainment /
Bhaswar Chatterjee : ১৩ বছর হল কুণাল মিত্র নেই, মানুষ মনে রেখেছে? আবেগঘন পোস্ট ভাস্বরের

Bhaswar Chatterjee : ১৩ বছর হল কুণাল মিত্র নেই, মানুষ মনে রেখেছে? আবেগঘন পোস্ট ভাস্বরের

১৩ বছর হল কুণাল মিত্র নেই, মানুষ মনে রেখেছে? আবেগঘন পোস্ট ভাস্বরের

১৩ বছর হল কুণাল মিত্র নেই, মানুষ মনে রেখেছে? আবেগঘন পোস্ট ভাস্বরের

Bhaswar Chatterjee : ২০০৯ সালের ২১ জানুয়ারি ইন্দ্রপুরী স্টুডিওতে শ্যুটিং করার সময়েই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কুণাল। সেই সময়ে ধারাবাহিক উৎসবের রাত্রি ধারাবাহিকের শ্যুটিং করছিলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: একটা সময়ে টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন কুণাল মিত্র (Kunal Mitra)। অভিনয়ের পাশাপাশি তাঁর সুদর্শন চেহারাও মুগ্ধ করেছিল বাঙালি দর্শককে। কিন্তু অভিনয় করতে করতেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন তিনি। ২০০৯ সালের ২১ জানুয়ারি ইন্দ্রপুরী স্টুডিওতে শ্যুটিং করার সময়েই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কুণাল। সেই সময়ে ধারাবাহিক উৎসবের রাত্রি ধারাবাহিকের শ্যুটিং করছিলেন তিনি। টেলিভিশনের সেই জনপ্রিয় অভিনেতা কুণাল মিত্রকে কি মানুষ মনে রেখেছেন? ফেসবুকে একটি লম্বা পোস্টে প্রশ্ন তুললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধায় (Bhaswar Chatterjee)।

    ভাস্বর (Bhaswar Chatterjee) লিখছেন, "কুণাল মিত্র। ছোট থেকে টিভি তে দেখে বড় হয়েছি তার সাথে প্রথম দেখা আলোর সেটে,বোলপুরে।একই হোটেলে আমরা ছিলাম কিন্তু ভয় আমি কোনো কথা বলতেই পারছিলাম না। প্রথম দিন শুটের পর সন্ধ্যেবেলা আমার পাশ দিয়ে যেতে গিয়ে 'কি' বলে চলে গেল।আমিও ক্যাবলার মত হাসলাম। তারপর দিন নবগ্রামে পুকুর পাড়ে শুট।কাতারে কাতারে গ্রামের মানুষ শুট দেখতে এসেছে।লোকের হাত থেকে পালিয়ে আমি আর কুণালদা একটা গাড়িতে বসে ছিলাম,সেখনেই আলাপ জমল।দু একটা কথা বলেই হাত তুলে কিছু লোক কে ডেকে বলছে-এই দেখুন জন্মভূমি র বিক্রম এখানে আছে। আলোর পর অগুন্তি অজস্র কাজ এক সাথে,বেশীর ভাগ দাদা আর ভাই। যেমন অভিজিৎ দাশগুপ্ত র মোউচাক।"

    ভাস্বরের (Bhaswar Chatterjee)লেখা পোস্টেই উঠে এসেছে, শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদাসীনই ছিলেন কুণাল। ভাস্বর লিখছেন, "এত ভাল রিলেশন গড়ে উঠল,কুণালদার বাড়ি যাওয়া,আড্ডা মারা,সিনেমা দেখা হলে গিয়ে। একবার Bfja awardএ বাবা মায়ের সাথে কুণালদার আলাপ করিয়ে দিলাম। মা তো খুব ফ্যান ছিল। সেই সপ্নের বাজার সিরিয়াল থেকে।খালি বলত কুণাল এত মোটা হচ্ছে কেন বলত? অনেক বলতাম,কেন এত রিচ খাও?একটু এক্সারসাইজ কর দাদা,আবার আগের মত হয়ে যাও। বলত, শোন আমি মোটা হচ্ছি যাতে সিনেমায় ভাল ভাল বাবার রোল করতে পারি।কারণ কুণালদার মনে একটা যন্ত্রনা ছিল যে ফিল্ম এর দাদারা তাকে চেপে দিয়েছিলেন,বেশ কিছু ছবি তে হিরো অর প্যারালাল হিরো হওয়ার পরেও কোনঠাসা করা হচ্ছিল। বলত, হিরো নাই হলাম,হিরোর বাবার রোলে দেখবি সাড়া ফেলে দেব।"

    ১৩ বছর হয়ে গেল, চলে গিয়েছেন কুণাল (Kunal Mitra)। স্মৃতিচারণের শেষে ভাস্বর লিখছেন, "যেদিন চলে গেল সেদিন সারা স্টুডিও পাড়ার কাজ বন্ধ হয়ে গেছিল। সেই শেষ বার। হোল ইন্ডাস্ট্রি এসেছিল। শান্তিদা,শংকরদা ভাস্কর দাদের দেখেছিলাম হাউ হাউ করে কান্নাকাটি করতে। এই আমাদের কজনের মধ্যে কুণালদা আছে আর থাকবে। মিডিয়া খুব তাড়াতাড়ি ভুলে গেল,এটাই কষ্ট হয়।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bengali Television, Bhaswar chatterjee

    পরবর্তী খবর