Home /News /entertainment /
Devoleena Bhattacharjee: একা থাকেন মুম্বই শহরে, তাঁরই আবাসনে হত্যাকাণ্ড, ভয়ে শিঁটিয়ে বাঙালিনী দেবলীনা

Devoleena Bhattacharjee: একা থাকেন মুম্বই শহরে, তাঁরই আবাসনে হত্যাকাণ্ড, ভয়ে শিঁটিয়ে বাঙালিনী দেবলীনা

দেবলীনা জানালেন, এই ঘটনার পর তিনি ভয়ে শিঁটিয়ে রয়েছেন। ঠিক তাঁর আবাসনের প্রাঙ্গনেই ঘটেছে সেই ঘটনা। কী ঘটেছে?

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ে একা থাকেন তিনি। বাকি পরিবারের সদস্যেরা কেউ কলকাতায়, কেউ বা আবার অসমে থাকেন। তাঁর সঙ্গী একমাত্র পোষ্য সারমেয়। সেই বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের আবাসনে হত্যাকাণ্ড! সম্প্রতি এক সাক্ষাৎকারে 'সাথ নিভানা সাথিয়া' ধারাবাহিকের নায়িকা নিজেই জানালেন গোটা ঘটনাটি।

    দেবলীনা জানালেন, এই ঘটনার পর তিনি ভয়ে শিঁটিয়ে রয়েছেন। ঠিক তাঁর আবাসনের প্রাঙ্গনেই ঘটেছে সেই ঘটনা। তাঁর পাশের বিল্ডিংয়ে এক পরিচারিকাকে হত্যা করেছে এক দুষ্কৃতি। তার পর পরিচারিকার মৃতদেহ রেললাইনে গিয়ে ফেলে এসেছে সেই ব্যক্তি। আপাতত পুলিশ সেই ব্যক্তিকে গ্রেফতার করেছে। দেবলীনার কথায় জানা গিয়েছে, সেই ব্যক্তিও হাউজকিপিংয়ের কাজ করতেন সকলের বাড়িতে।

    আরও পড়ুন: এথনিক লুকেও মারকাটারি! হুমার ছবিতে উষ্ণতা পৌঁছল চরমে

    দেবলীনা পুলিশের তৎপরতায় মুগ্ধ হয়েছেন বটে। কিন্তু মনের ভিতর থেকে ভয় দূর হচ্ছে না তাঁর। দেবলীনার কথায়,  "মুম্বই খুবই নিরাপদ শহর সে কথা ঠিক। কিন্তু এ রকম একটা ঘটনা ঘটার পর সেই আবাসনেই পোষ্যকে নিয়ে একা থাকাটা বেশ ভয়ঙ্কর।"

    আরও পড়ুন: ত্রিকোণ পরিসরে স্পষ্ট বক্ষ বিভাজিকা, হেলি শাহের এই ছবিগুলি দেখতেই হবে

    একইসঙ্গে তাঁর দাবি, গোটা আবাসনে নিরাপত্তার নিয়মাবলি আরও কঠোর করা হোক। পাশাপাশি কাদের সেখানে বিভিন্ন কাজে নিয়োগ করা হচ্ছে, সে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে ব্যক্তির সম্পর্কে সম্পূর্ণ খোঁজখবর নেওয়া হোক।

    দেবলীনার ভাইয়ের বিয়ে হবে দিন কয়েকের মধ্যে। তিনি থাকেন অসমেই। সেই জন্য তাঁর মা আপাতত অসম থেকে মুম্বই যেতে পারবেন না। কিন্তু দেবলীনা বললেন, ‘’বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পরেই ভাবছি মাকে এখানে নিয়ে আসব। মা আমার সঙ্গে থাকলে ততটা দুশ্চিন্তা হবে না।’’

    অনেক দিন পর্দা থেকে দূরে দেবলীনা। তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন, কবে তাঁকে আবার পর্দায় দেখতে পারবেন। সেই সাক্ষাৎকারেই দেবলীনা জানালেন, একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন তিনি। খুব তাড়াতাড়ি সেটি মুক্তি পাবে। তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রেণুকা সাহানেকে। ইতিমধ্যে নিজের ইনস্টাগ্রামে ছবিটির টিজারও পোস্ট করে ফেলেছেন বাঙালিনী। ছবির নাম, ‘ফার্স্ট সেকেন্ড চান্স’।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Actress, Devoleena Bhattacharjee, Mumbai, Murder Case

    পরবর্তী খবর