Home /News /entertainment /
B Praak: দ্বিতীয় সন্তানকে হারালেন বলিউড গায়ক, সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদ

B Praak: দ্বিতীয় সন্তানকে হারালেন বলিউড গায়ক, সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদ

২০১৯ সালের ৪ এপ্রিল বিয়ে করেন বি প্রাক এবং মীরা। পরের বছর প্রথম সন্তানের জন্ম দেন তাঁরা। গত এপ্রিল মাসে দ্বিতীয় সন্তানের আগমনের সুখবর দিয়েছিলেন বি প্রাক।

  • Share this:

    'কেসরি' ছবির বিখ্যাত ছবি 'তেরি মিট্টি' গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সেই বি প্রাক নিজের দ্বিতীয় সন্তানকে হারালেন। ইনস্টাগ্রামে সেই তথ্য দিলেন হৃদয় বিদারক পোস্টে।

    গায়ক বি প্রাক এবং তাঁর স্ত্রী মীরা ২০২০ সালে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন। কিন্তু সম্প্রতি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে গিয়ে বাঁচাতে পারলেন না একরত্তিকে।

    বি প্রাক ইনস্টাগ্রামে লিখলেন, 'দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের সদ্যোজাত সন্তান জন্মের সময়ই আমাদের ছেড়ে চলে গিয়েছে। অভিভাবক হিসেবে প্রচণ্ড কঠিন সময় এবং যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। সব চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে চাই তাঁদের অক্লান্ত পরিশ্রমের জন্য। আমরা ভেঙে পড়েছি। তাই সকলকে অনুরোধ জানাচ্ছি, আমাদের ব্যক্তিগত পরিসরে থাকতে দিন। আপনাদের, মীরা এবং বি প্রাক।'

    আরও পড়ুন: দ্বিতীয় বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা? ছবি ভাইরাল হতেই ফের জল্পনা

    গায়কের ইনস্টাগ্রাম পোস্টের তলায় একাধিক তারকা শোকবার্তা জানিয়েছেন। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য, বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেত্রী গওহর খান, অভিনেতা আলি গনি ছাড়াও এমি ভির্ক, নীতি মোহন, রাজীব আদাতিয়া প্রমুখ।

    আরও পড়ুন: কেউ পার্টিতে, কেউ ব্যস্ত মিটিংয়ে! কঙ্গনা থেকে মালাইকা, বলিউড তারকারা কে কোথায়?

    ২০১৯ সালের ৪ এপ্রিল বিয়ে করেন বি প্রাক এবং মীরা। পরের বছর প্রথম সন্তানের জন্ম দেন তাঁরা। গত এপ্রিল মাসে দ্বিতীয় সন্তানের আগমনের সুখবর দিয়েছিলেন বি প্রাক। সঙ্গে মীরার বেবি বাম্পের ছবিও পোস্ট করেছিলেন তিনি। কিন্তু সেই সুখবর আনন্দ নিয়ে এল না।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywood Singer, Newborn Death

    পরবর্তী খবর