Aparajita Apu| Viral| পুকুরে ঘাটে অপুর ডুবে যাওয়া ! হাস্যকর দৃশ্যে ট্রোলড 'অপরাজিতা অপু'

photo source collected

Aparajita Apu| Viral|পুকুর পাড়ে জলে ডুবে যাওয়াটা হাস্যকর মনে হয়েছে অনেকের কাছেই। ' অপরাজিতা অপু'-র এই দৃশ্যর স্ক্রিনশট ছড়িয়ে পড়ে গোটা সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: এবার অভিনয় নিয়ে ট্রোলের শিকার হলেন ‘অপরাজিতা অপু’র (Aparajita Apu) প্রধান চরিত্র অপু (Apu)। তাঁর আসল নাম সুস্মিতা দে (Susmita Dey) । আসানসোলের মেয়ে তিনি। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। এরপর সিরিয়ালে সুযোগ । সিরিয়ালে (Serial) তাঁর মিষ্টি চরিত্রের অভিনয় নজর কেড়েছে সকলের। সিরিয়ালে পর্দায় প্রথম দিকে অপু শাশুড়ির অপ্রিয় হলেও ধীরে ধীরে সে মন জয় করে নিচ্ছে তাঁর। এই ধারাবাহিকে অপু পারে না এমন কিছুই নেই। সে যেমন পারে দক্ষ হাতে সংসার সামলাতে। তেমন কখনও সামলায় স্বামীর বিপদ। আবার কখনও পরিবারকে কঠিন সমস্যার হাত থেকে মুক্তি দেয়। দারুণ সাহসী এই মেয়ে।

    পাড়ার ঝামেলা হোক বা যা কিছু সবেতেই আগে এগিয়ে যাবে সে। সকলের অমতে দীপুকে বিয়ে করে অপু। তাঁদের মধ্যে এখনও প্রেম তেমন কিছু দেখানো হয়নি। আপনি থেকে তুমি বলার চেষ্টায় ব্যস্ত এই দম্পতি। তবে তার মধ্যেই অপু সামলে চলেছে সংসারের সব ঝুঁকি। নিজের চাকরি করার স্বপ্ন জলে ফেলে দিয়ে সংসারকে ভালোবাসায় বাঁধতে চায় সে। এই ধারাবাহিক অনেকের মন জয় করেছে। মাঝে মধ্যেই টিআরপি লিস্টেও থাকে এই ধারাবাহিকের নাম। তবে অপুর অভিনয় নিয়ে অনেকের অনেক রকম বক্তব্য আছে।

    সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয় যে দেওর নীলুর হিংসার শিকার হয়। অপু সাঁতার জানে না। তাই জলে তাঁর ভয়। এদিকে ছল করে নীলু অপুকে নিয়ে যায় বড় পুকুরের ধারে। সেখানে পা পিঁছলে পড়ে যায় অপু। এবং সাঁতার জানে না বলে সে ডুবে যেতে থাকে। দীপু এসে বাঁচায় অপুকে। আর ঠিক এই এপিসোড নিয়েই ট্রোলারদের মুখে পড়তে হয় 'অপরাজিতা অপু'কে। এই দৃশ্য দেখা যায় অপু যেখানে পড়ে যান জলে, সেটা আসলে একটা পুকুর পাড়। আর সে পুকুরের ঘাটে হাত রেখেই হাঁটু জলে বসে , বলতে থাকে আমাকে বাঁচাও। যা দেখে মনেই হচ্ছে যে একটা হাত যখন পুকুরের ঘাটে রয়েছে তখন অপুর ডুবে যাওয়ার কারণ নেই। সে চাইলেই অনায়াসে উঠে আসতে পারে। আর একদম পুকুর পাড়ে জলে ডুবে যাওয়াটা হাস্যকর মনে হয়েছে অনেকের কাছেই। এই দৃশ্যর স্ক্রিনশট ছড়িয়ে পড়ে গোটা সোশ্যাল মিডিয়ায়। সকলেই প্রশ্ন করেছেন এমন হাস্যকর দৃশ্য কেন বানান পরিচালকরা? দুর্বল চিত্রনাট্য বলা হয়। এই দৃশ্য থেকে কষ্ট হওয়া তো দূর সকলে হেসে খুন হয়েছেন। বাংলা ধারাবাহিকে মাঝে মধ্যেই এমন হাস্যকর দৃশ্য দেখতে পাওয়া যায়। আর সে সব দেখে চুপ থাকেন না ট্রোলাররা। তারা চটপট শেয়ার করেন। কৌতূকের শিকার বানান বাংলা সিরিয়ালকে। বহুবার 'শ্রীময়ী' ধারাবাহিকের জুন আন্টিকে নিয়েও ট্রোল করা হয়। ছাড় পাননি দেবশ্রী রায়ও। শুরু হয়েছে দেবশ্রী অভিনীত ধারাবাহিক "সর্বজয়া'। আর তা নিয়েও মানুষের নানা প্রশ্ন। তবে কয়েকদিনেই সর্বজয়া ওরফে দেবশ্রী তাঁর অভিনয় দক্ষতায় মন জয় করেছেন দর্শকের।

    Published by:Piya Banerjee
    First published: