Home /News /entertainment /
Aparajita Adhya: মেক-আপ রুমেই 'মেরি জান' গানে তুমুল নাচ লক্ষ্মী কাকিমার! সঙ্গে তাঁর পরিবার!

Aparajita Adhya: মেক-আপ রুমেই 'মেরি জান' গানে তুমুল নাচ লক্ষ্মী কাকিমার! সঙ্গে তাঁর পরিবার!

Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর নতুন নাচে মজেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। অপরাজিতার অভিনয় দক্ষতা সকলের মন ছুঁয়ে যায়। সে ধারাবাহিকের মানসিক ভারসাম্যহীন চরিত্র হোক বা সিনেমার দাপুটে বউ সবেতেই তিনি দক্ষ। সিনেমার পাশাপাশি তিনি দাপিয়ে অভিনয় করেন বাংলা সিরিয়ালেও। সবেতেই তিনি সফল।

    সম্প্রতি শুরু হয়েছে 'লক্ষ্মী কাকিমা'(Aparajita Adhya) ধারাবাহিকটি। জনপ্রিয় চ্যানেলের মেন স্লটেই চলছে এই ধারাবাহিক। ঘরোয়া এক মহিলা কীভাবে সংসার এবং ব্যবসা একা হাতে সামলাচ্ছেন তাই নিয়েই গল্প। লক্ষ্মীর চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। লক্ষ্মী কাকিমার সংসারেই এখন বাঙালি দর্শকের মন আটকে। সহজ সরল মানুষ লক্ষ্মী। সব কিছুর আগেই আসে তাঁর পরিবার। নিজের সরলতা দিয়ে নানা ঝক্কি সামলে সংসারকে এক সুতোয় বেঁধে রাখেন তিনি। আবার স্বামীর প্রেমিকাকে দেখলে এই বয়সেও শিশু সুলভ অভিমান করতে দেখা যায় তাঁকে।

    দারুণ ভাবে পর্দায় চরিত্রটিকে তুলে ধরেছেন অপরাজিতা(Aparajita Adhya)। তবে তিনি শুধু ভাল অভিনেত্রী নন। একজন ভাল নৃত্যশিল্পীও। মাঝে মধ্যেই নানা নাচের ভিডিও তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে। কখনও সমুদ্রের ধারে খোলা গলায় গান গাইতে গাইতে নেচে ওঠেন তিনি। আবার কখনও শ্যুটিং ফ্লোরেই নাচতে দেখা যায় তাঁকে।

    কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আলিয়া ভাটের ছবি 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'। আর সেই ছবির গান এখন ভাইরাল। বিশেষ করে 'মেরি জান' গানটি। এবার সেই গানের নাচতে দেখা গেল অপরাজিতা আঢ্যকে। সঙ্গে রয়েছেন 'লক্ষ্মী কাকিমা' ধারাবাহিকের আরও দুই অভিনেত্রী। মেক-আপ রুমের সোফাতে বসেই এই গানে নাচলেন তাঁরা। মধ্যমণি অপরাজিতা। এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়। বহু মানুষ প্রশংসা করেছেন অভিনেত্রীর। অনেকেই বলেছেন, নায়িকার স্পিরিটটাই সবার থেকে আলাদা।

    'লক্ষ্মী কাকিমা' ধারাবাহিকে যে ফের একবার সবার সেরা অপারাজিতা, সে কথা তিনি বুঝিয়ে দিয়েছেন। এই সিরিয়াল টিআরপি দৌড়েও বেশ এগিয়ে। এখন দেখার ঠিক কোন পথে এগোয় এই ধারাবাহিকের গল্পের মোড়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aparajita Adhya, Lakhsmi kakima, Tollywood

    পরবর্তী খবর