ভ্যালেন্টাইন ডে-তে আসছে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের 'প্রেম-tame' ! দেখুন ট্রেলার

ভ্যালেন্টাইন ডে-তে আসছে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের 'প্রেম-tame' ! দেখুন ট্রেলার
মিষ্টি প্রেমের গল্প নিয়ে আরও একবার আসছেন অনিন্দ্য।

মিষ্টি প্রেমের গল্প নিয়ে আরও একবার আসছেন অনিন্দ্য।

  • Share this:

#কলকাতা: এই বছরটা মহামারীর কারণে সবার জন্যই ছিল ভয়াবহ। ফিল্ম ইন্ডাস্ট্রিরও তথৈবচ অবস্থা। প্রচুর ছবি তৈরি হয়ে পড়ে রয়েছে। যেগুলো রিলিজ করার কথা ভাবতেই পারছেন না প্রযোজক। কারণ দর্শক নেই। কিন্তু এর মধ্যেই কিছু সাহসী প্রযোজক আছেন যারা মনে করেন দ্যা শো মাস্ট গো অন এবং ঠিক সেই কারণেই খুব বড় বাজেটের ছবি না হলেও ছোট বাজাটের ছবি, যে গুলো তৈরি হয়ে গিয়েছে, সেগুলো রিলিজ করছেন তাঁরা।

যেমন ধরা যাক শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস এর কথা। বড় দিনে 'চিনি'র মতন মিষ্টি ছবি মুক্তির পরে তাঁদের পরের প্রোডাকশন 'প্রেম টেম' নিয়ে আসছেন ভ্যালেনটাইন ডে'তে।  ঝকঝকে তিন নতুন মুখের সঙ্গে যেমন পরিচয় হবে এই ছবিতে ঠিক তেমনি কলেজ প্রেমের দারুণ গল্পের সঙ্গেও পরিচয় হবে ।


ছবির মুখ্য ভূমিকায় সুস্মিতা, স্বেতা এবং সৌম্য। কলেজের দুই তরুণী এবং এক তরুনের জমাটি ট্রায়াঙ্গল লাভ স্টোরি বলবে এই নতুন ছবি। সামনের বছর ফেব্রুয়ারিতেই আাসবে এই ছবি। ছবির পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়।ইতিমধ্যেই সামনে এসেছে ছবির ট্রেলার। 'ওপেন টি বিয়োস্কোপ', 'মনোজদের অদ্ভুত বাড়ি', 'প্রজাপতি বিস্কুট'এর মতন ঝকঝকে বেশ কিছু ছবি উপহার দেওয়ার পরে এবারে সেই তরুণ ব্রিগেডের বিষয় নিয়েই মিষ্টি প্রেমের গল্প নিয়ে আরও একবার আসছেন অনিন্দ্য।

SREEPARNA DASGUPTA 

Published by:Piya Banerjee
First published: