Home /News /entertainment /
Anand Remake: এবার রিমেক অমিতাভ বচ্চন-রাজেশ খান্নার কিংবদন্তী ছবি 'আনন্দ'-এর, প্রধান চরিত্রে কারা থাকছেন?

Anand Remake: এবার রিমেক অমিতাভ বচ্চন-রাজেশ খান্নার কিংবদন্তী ছবি 'আনন্দ'-এর, প্রধান চরিত্রে কারা থাকছেন?

গতবছরই ৫০ বছর পূর্ণ করেছে 'আনন্দ'

  • Share this:

    #মুম্বই: 'বাবুমশাই জিন্দেগি বড়ি হোনি চাহিয়ে, লম্বি নেহি...'' আজও প্রতিটা সিনেপ্রেমীর মননে এই সংলাপ জ্বলজ্বল করে! হৃষিকেশ মুখোপাধ্যায় পরিচালিত ব্লকাবাস্টার ছবি 'আনন্দ' মুক্তি পেয়েছিল ১৯৭১ সালের ১২ মার্চ ! পর্দায় রাজেশ খান্না আর অমিতাভের ম্যাজিক জুটি কাঁদিয়েছিল দর্শকদের, ভাবিয়েছিল দর্শকদের! রাজেশ সেই সময় জনপ্রিয়তার শীর্ষে! অমিতাভ -রাজেশের দুঁদে অভিনয় আজও আপামর দর্শকের মনে গেঁথে। এবার বলিউডের সেই কিংবদন্তী ছবির রিমেক হতে চলেছে! এনসি সিপ্পির নাতি সমীর রাজ সিপ্পি ছবিটি পুনর্নির্মাণ করছেন। তাঁর সঙ্গে ছবিটির সহ-প্রযোজনা করবেন বিক্রম খাখার। কিন্তু ছবিটির পরিচালক কে হবেন? এই প্রজন্মের কোন অভিনেতাকে দেখা যাবে অমিতাভ-রাজেশ খান্নার ভূমিকায়? সেই বিষয়টি অবশ্য এখনও নিশ্চিত হয়নি।

    View this post on Instagram

    A post shared by Taran Adarsh (@taranadarsh)

    আনন্দের রিমেক নিয়ে যদিও বিশেষ কিছু তথ্য এখনও সামনে আসেনি, তবে প্রযোজক সমীর রাজ সিপ্পি এই বিষয়টি নিশ্চিত করেছেন,  রিমেকটি হবেই! তাঁর মতে, '' আনন্দের মতো কাল্ট ছবিগুলো এই প্রজন্মর কাছে তুলে ধরা উচিৎ।'' তিনি আরও জানান, '' আনন্দ শুধু একটি কালজয়ী ছবি নয়, সিনেমাপ্রেমীদের বহু আবেগ এর সঙ্গে জড়িত। আমার মনে হল, এই সময়ের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ বেশ কিছু কিংবদন্তী ছবি নতুন প্রজন্মর জন্য পুনর্নিমাণ করা উচিৎ।'' অন্যদিকে, সহ-প্রযোজক বিক্রম খাখার  জানিয়েছেন, '' নতুন গল্পর খোঁজ বন্ধ করে, আমাদের পুরনো গল্পের ভাণ্ডার ঘাঁটলেই বহু অমূল্য রতনের খোঁজ মিলবে। জীবন কতটা মূল্যাবন... পোস্ট কোভিড আবহে 'আনন্দ'-এর রিমেক তৈরি করে আমরা দর্শকের কাছে এই বিষয়টিই তুলে ধরতে চাই।''

    গতবছরই ৫০ বছর পূর্ণ করেছে 'আনন্দ'। ভালবাসা, বন্ধুত্ব, জীবনদর্শন, নীতিবোধের মোড়কে পরিবেশিত ছবিটি আজও অমর আসমুদ্র-হীমাচলের মনে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Anand

    পরবর্তী খবর