নেপোটিজমের বাহবা ! সারার পর এবার বলিউডে ইব্রাহিমের অভিষেক ! ছেলের পাশে সইফ !

নেপোটিজমের বাহবা ! সারার পর এবার বলিউডে ইব্রাহিমের অভিষেক ! ছেলের পাশে সইফ !

এত সুন্দর দেখতে ছেলের সিনেমাই করা উচিৎ। তা ছাড়া বলিউডের মতো সুরক্ষিত কাজ করার জায়গা আর কোথাও নেই।

এত সুন্দর দেখতে ছেলের সিনেমাই করা উচিৎ। তা ছাড়া বলিউডের মতো সুরক্ষিত কাজ করার জায়গা আর কোথাও নেই।

  • Share this:

#মুম্বই: বলিউডে যে শুধুই নেপোটিজম চলে, সেটা বুক ঠুকে বলা যায় না। রাজকুমার রাও থেকে ইরফান খান, কার্তিক আরিয়ান থেকে পঙ্কজ ত্রিপাঠি এঁরা সবাই তথাকথিত ‘আউটসাইডার’ হয়েও বলিউডে জাঁকিয়ে বসে আছেন। তবে ওই, পরিবারের ধারা তো আর অগ্রাহ্য করা যায় না। কাপুরদের দেখুন, তাঁদের বাড়ির ছেলে বা মেয়ে ডাক্তার বা ইঞ্জিনিয়ার হয়েছেন, এটা আপনি কখনও স্বপ্নেও ভাবতে পারেন? একই রকম ব্যাপার শর্মিলা ঠাকুরের বংশধরদের ক্ষেত্রেও প্রযোজ্য। তাঁর নাম কেন নিলাম? কারণ নবাব পরিবারের এক সুপারস্টার ক্রিকেটারের ঘরণী হয়ে তিনিই বলিউডের রাস্তা প্রশস্ত করেছেন। এক জ্যেষ্ঠা কন্যা সাবাকে বাদ দিয়ে সইফ আলি খান, সোহা আলি খান ও তাঁর স্বামী, সইফের প্রাক্তন ও বর্তমান স্ত্রী এবং কন্যা সারা- সবাই সিনেমার সঙ্গে যুক্ত। তাই এত দিন প্রশ্ন ছিল একটাই- সারার দাদা অর্থাৎ নবাবের ছেলে ইব্রাহিম কী করতে চলেছেন ভবিষ্যতে?

তৈমুর যতই মিডিয়ার নয়নমণি হোক, তার এখনও কেরিয়ার নিয়ে মাথা ঘামানোর প্রশ্ন ওঠে না। সুতরাং বাকি থাকে ওই ইব্রাহিম! তাই মিডিয়ার নজরও থাকে তার দিকে। যেমন, নিজের অ্যাপার্টমেন্টে পাড়ার ছেলেদের সঙ্গে একটু-আধটু গলি-ক্রিকেট খেলেছেন কী খেলেননি, অমনি মিডিয়া ঝাঁপিয়ে পড়ে বলল, ছেলের হচ্ছে রক্তে ক্রিকেট, এ হবে দাদুর মতো! তাতে ইব্রাহিম ভারী লজ্জা পেয়ে বলেছিলেন, তিনি তো এমনি এমনি ক্রিকেট খেলছিলেন!

এ সব কাণ্ড দেখে অবশেষে পতৌদির নবাব বলেছেন যে আলবাত ছেলে সিনেমা করবে। এত সুন্দর দেখতে ছেলের সিনেমাই করা উচিৎ। তা ছাড়া বলিউডের মতো সুরক্ষিত কাজ করার জায়গা আর কোথাও নেই। সারা ইতিমধ্যেই বলিউডে নিজের মৌরসিপাট্টা তৈরি করেছেন। কলেজ শেষ করে ইব্রাহিম সিনেমায় পদার্পণ করবেন, এ কথা তিনিও বলেছেন মিডিয়াকে। স্পটবয়ই-কে এক

সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন যে ইব্রাহিম এখন নিজেকে প্রস্তুত করছেন। তিনি নিজেও ইব্রাহিমকে লঞ্চ করতে পারেন, যে রকম হেভিওয়েট তারকা বাবা-মায়েরা করে থাকেন আর কী। তবে সেই নিয়ে এখনও পুরোপুরি নিশ্চিত নন সইফ!

ইব্রাহিম আর সারা, দু'জনেই সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের ছেলে-মেয়ে। অমৃতা নিজেও এক সময়ে দাপুটে অভিনেত্রী ছিলেন। যদিও এ হেন মা-বাবার তদারকিতে ইব্রাহিম ঠিক কী ধরনের প্রস্তুতি নিচ্ছেন, সেটা স্পষ্ট করে জানা যাচ্ছে না!

Published by:Piya Banerjee
First published: