Divya Bharti: আত্মহত্যা নাকি স্বামীর হাতে খুন? ২৮ বছর পরেও দিব্যা ভারতীর মৃত্যুতে প্রশ্ন উঠছে

Divya Bharti: আত্মহত্যা নাকি স্বামীর হাতে খুন? ২৮ বছর পরেও দিব্যা ভারতীর মৃত্যুতে প্রশ্ন উঠছে

Divya Bharti

Divya Bharti: অনেকেই মনে করেন দিব্যার মৃত্যু নেহাতই দুর্ঘটনা। তবে অনেকের ধারনা দিব্যা খুন হয়েছিলেন

  • Share this:

    #মুম্বই: দিব্যা ভারতী (Divya Bharti)। বলিউডের মিষ্টি হাসির এই নায়িকা ধুমকেতুর মতো এসছিলেন। তাঁর এক ঝলকে চমকে উঠেছিল বলিউড। মিষ্টি হাসির দিব্যাকে নিয়ে শুরু হয়েছিল হই-চই। কিন্তু মাত্র ১৯ বছর বয়সে এই নায়িকার মৃত্যু যেন আজও মানতে পারেনি বলিউড থেকে গোটা দেশ। ১৯৯৩ সালে ৫ এপ্রিল। মুম্বইয়ের ৫ তলা বিল্ডিং থেকে পড়ে মারা গিয়েছিলেন অভিনেত্রী দিব্যা ভারতী। যদিও তাঁর মৃত্যুর পর মাঝে কেটে গেছে অনেকগুলো বছর। তবে দিব্যার মৃত্যু আত্মহত্যা, নাকি খুন, না নেহাতই দুর্ঘটনা! সে রহস্য আজও রহস্যই রয়ে গিয়েছে।

    আজ তাঁর মৃত্যুর ২৮ বছর পার হয়ে গেল। আজও সকলেই মনে করেন এই নায়িকাকে। তাঁর মৃত্যু বার্ষিকীতে নতুন করে উঠে এসেছ নানা প্রশ্ন। অনেকেই মনে করেন দিব্যার মৃত্যু নেহাতই দুর্ঘটনা। তবে অনেকের ধারনা দিব্যা খুন হয়েছিলেন, যাতে হাত ছিল তাঁর স্বামী সাজিদ নাদিওয়াদওয়ালার। অনেকে আবার বলেন মায়ের সঙ্গে মনোমালিন্যের জন্যই আত্মহত্যা করেছিলেন দিব্যা। তবে সত্যটা আজও জানা যায়নি। তবে তাঁর ডেথ সার্টিফিকেটে অস্বাভাবিক মৃত্যুর কথাই বলা হয়েছে।

    অভিনেত্রীর আকষ্মিক মৃত্যুতে ক্ষতি হয়েছিল প্রায় ৫টি ছবির। তবে দিব্যা চলে গেলও তাঁর মা-বাবার কাছে দিব্যার স্মৃতি আজও অমলিন। এখনও দিব্যার জন্মদিন পালন করেন তাঁর মা মীতা ভারতী ও বাবা ওম প্রকাশ ভারতী। একটি ভিডিওতে দিব্যার বাবা মা নিজের মেয়ের কথা বলেছিলেন। কিভাবে তাঁরা বেঁচে আছেন সে কথাও জানিয়েছিলেন। দিব্যার মৃত্যু রহস্যের ধোঁয়াশা আর কখনই কাটবে না। আসলে স্টারেদের মৃত্যু রহস্য ধোঁয়াশা হয়ে থেকে যায়। যেভাবে এখনও ধোঁয়াশা হবে রয়ে গিয়েছে জিয়া খানের আত্মহত্যা রহস্য বা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। দিব্যার মৃত্যু বার্ষিকীতে তাঁর ভক্তরা আজও সমান ভাবে মনে করেন অভিনেত্রীকে।

    Published by:Piya Banerjee
    First published: