Home /News /entertainment /
Abhishek Chatterjee: 'দয়া করে আমাদের ছেড়ে দিন!" আর্জি জানালেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা

Abhishek Chatterjee: 'দয়া করে আমাদের ছেড়ে দিন!" আর্জি জানালেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা

Abhishek Chatterjee: হাতজোড় করে সোশ্যাল মাধ্যমে সকলের কাছে আর্জি জানালেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা।

  • Share this:

    #কলকাতা: কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। তার পর থেকেই অনেক কিছু সামনে এসেছে। অভিনেতার শোকের ছায়া যেমন পড়েছে গোটা টলিউডে। তেমনই বেশ কিছু কথাও সামনে এসেছে অভিনেতার মৃত্যুর পর। যদিও সে সব কথাকে ভিত্তিহীন বলেছেন অভিনেতার স্ত্রী সংযুক্তা।

    কিছুদিন আগে মুক্তি পেয়েছে প্রয়াত অভিনেতার শেষ ছবির ট্রেলার। আর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় ও তাঁর মেয়ে। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিষেকের রিল লাইফের কন্যা তৃণা সাহাও। সেই অনুষ্ঠানে তৃণা বলেছিলেন যে তাঁর পর্দার ড্যাডি মানে অভিষেক চট্টোপাধ্যায় চাইতেন যে তাঁর মেয়ে ডল বড় হয়ে তৃণার মতোই হয়ে উঠবেন। কিন্তু এ কথা মেনে নেননি। অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী। তিনি সোশ্যাল মাধ্যমে জানিয়েছিলেন, যে তাঁদের মেয়ে অন্য কারও মতো নয়। নিজের মতো হোক। আর অভিষেক তাঁর মেয়ে সাইনাকে সব থেকে বেশি ভালোবাসেন। এ নিয়ে কোনও দ্বিতীয় কথা হতে পারে না।

    যা অনেকটা তৃণা সাহাকে উদ্দেশ্য করেই বলা। এর পর তৃণাও এক সাক্ষাৎকারে জানান, তাঁর দুই বাবা আছে। নীলের বাবা এবং তাঁর নিজের বাবা। এবং তিনি তাঁদের নিয়েই খুশি। অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে তিনি হতে চাননি। একের পর এক বিতর্ক তৈরি হয়েই চলেছে। ফের একবার এই বিষয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা।

    অভিনেতার মৃত্যুর পর স্ত্রী সংযুক্তা নায়কের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকেই নানা কিছু লিখছেন। সেখানেই তিনি আজ ফের এক আর্জি জানান। তিনি লেখেন, " আমি সকলের কাছে হাতজোড় করে বলছি, আমাকে এবং আমার মেয়েকে সব বিতর্ক থেকে মুক্তি দিন। অভিষেকের কাছে ওর মেয়েই সব ছিল। আমাদের এক মাত্র সম্পদ আমাদের মেয়ে। আমরা চাইছি আমাদের স্মৃতিতে ওর বাবার ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে। কিন্তু ডলকে টেনে নিয়ে বার বার নানা বিতর্ক শুরু করবেন না। অভিষেক এসব দেখে মন থেকে কষ্ট পাচ্ছে। আমাদের মেয়েকে নিয়ে আর বিতর্ক নয়। আমি খুব চেষ্টা করছি শক্ত হাতে সব কিছু ধরে রাখার। দয়া করে বাবা মেয়ের এই ভালোবাসাকে সম্মান জানান। আর বিতর্ক নয়।"

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Abhishek Chatterjee, Tollywood

    পরবর্তী খবর