Home /News /education-career /
Northeast Frontier Railway Recruitment 2022: উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের অধীনে প্রচুর পদে শিক্ষক নিয়োগ, বিজ্ঞপ্তি জারি

Northeast Frontier Railway Recruitment 2022: উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের অধীনে প্রচুর পদে শিক্ষক নিয়োগ, বিজ্ঞপ্তি জারি

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের (Northeast Frontier Railway) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে PGT, TGT এবং PRT পদে শিক্ষক নিয়োগের জন্য আবেদনপত্র প্রকাশ করা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: Northeast Frontier Railway Recruitment 2022: সম্প্রতি উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের (Northeast Frontier Railway) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে PGT, TGT এবং PRT পদে শিক্ষক নিয়োগের জন্য আবেদনপত্র প্রকাশ করা হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Northeast Frontier Railway Recruitment 2022: ইন্টারভিউয়ের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। আগ্রহী প্রার্থীরা উল্লিখিত পদের জন্য ১ এপ্রিল, ২০২২-এ ওয়াক-ইন ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে পারেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Northeast Frontier Railway Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ৫২টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মুলত PGT, TGT, এবং চুক্তি ভিত্তিক PRT পদে শিক্ষক নিয়োগ করা হবে। PGT: ৪টি পদ TGT: ১৬টি পোস্ট PRT: ১৩টি পদ TGT: ৬টি পদ চুক্তিভিত্তিক শিক্ষক পদ: ১৩টি পদ যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণ নীচে দেওয়া হল

Northeast Frontier Railway Recruitment 2022: বিশেষ ঘোষণা ৩১ মার্চ, ২০২৩ তারিখ পর্যন্ত চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট পারিশ্রমিকে রেলওয়ে নিয়োগ বোর্ড থেকে নিয়মিত নির্বাচিত প্রার্থীদের নিয়োগ করা হবে। Northeast Frontier Railway Recruitment 2022: আবেদনের যোগ্যতা যে সকল প্রার্থীরা উপরে উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে চান তারা শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও অন্যান্য বিষয়ে আরও বিস্তারিত জানতে এখানে উপলব্ধ লিঙ্কটি https://nfr.indianrailways.gov.in/cris//uploads/files/1647406734428-LMG%20Upload.pdf ব্যবহার করতে পারেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে (Northeast Frontier Railway)

পদের নামPGT, TGT, PRT এবং চুক্তিভিত্তিক শিক্ষক
শূন্যপদের সংখ্যা৫২
কাজের স্থানউত্তর-পূর্ব ভারত
কাজের ধরন চুক্তি ভিত্তিক
নির্বাচন পদ্ধতিইন্টারভিউ
আবেদন প্রক্রিয়া শুরুকিছু জানানো হয়নি
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅফলাইন
ইন্টারভিউয়ের দিন০১.০৪.২০২২

Northeast Frontier Railway Recruitment 2022: আবেদন পদ্ধতি

ইচ্ছুক প্রার্থীরা সরাসরি সমস্ত সার্টিফিকেট/প্রশংসাপত্র/মার্কশিটের আসল কপি-সহ উপরে উল্লিখিত তারিখ এবং সময় অনুযায়ী সাক্ষাৎকারের স্থানে সরাসরি সাক্ষাৎকারের জন্য রিপোর্ট করতে পারেন। ইন্টারভিউয়ের স্থান, ‘ডিআরএম (পি) এর অফিস/লুমডিং’।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Northeast Frontier Railway Recruitment 2022

পরবর্তী খবর