Home /News /education-career /
NABARD Recruitment 2022: মাসিক ৬০ হাজার বেতন! অ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ

NABARD Recruitment 2022: মাসিক ৬০ হাজার বেতন! অ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ

প্রার্থীদের আগামী ৬ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি এনএবিএআরডি কনসালট্যান্সি সার্ভিসেস (NABARD Consultancy Services)-এর তরফে এক বিজ্ঞপ্তি জারি করে তাদের নয়াদিল্লি অফিসে অ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে এনএবিএআরডি কনসালট্যান্সি সার্ভিস-এর ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

NABARD Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৬ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: এনএবিএআরডি কনসালটেন্সি সার্ভিসেস (NABARD Consultancy Services)

পদের নামঅ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট
শূন্যপদের সংখ্যাকিছু জানানো হয়নি
কাজের স্থাননয়াদিল্লি
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ০৬.০৪.২০২২

NABARD Recruitment 2022: শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে অবশ্যই ইংরেজি এবং হিন্দিতে পড়া, লেখা এবং কথা বলার দক্ষতা থাকতে হবে এবং এমএস এক্সেল এবং পাওয়ারপয়েন্টে দক্ষতার সঙ্গে এমএস অফিসের ভালো জ্ঞান থাকতে হবে। অ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালটেন্ট একটি স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কমার্স/ব্যাচেলর অফ কমার্সে CGPA তে ন্যূনতম ৫০% নম্বর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কোনও স্বনামধন্য ইনস্টিটিউট থেকে আইসিএআই/আইসিডব্লিউএ-তে রেজিস্ট্রেশন সহ CA/CFA/ICWA-তে উত্তীর্ণ হতে হবে বা সমমানের যোগ্যতা থাকতে হবে। প্রজেক্ট অ্যাসোসিয়েট একটি স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে সিজিপিএ-তে ন্যূনতম ৫০% বা সমমানের নম্বর সহ ব্যাচেলর অফ কমার্সের ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। ফিনান্স/ব্যাঙ্কিং এবং অ্যাকাউন্টিং-এ ডিগ্রি থাকলে প্রার্থী অগ্রাধিকার পাবেন।

NABARD Recruitment 2022: বয়সসীমা

অ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালট্যান্ট (ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদের জন্য প্রার্থীর বয়স হতে হবে ২৫ থেকে ৪০ বছরের মধ্যে। প্রজেক্ট অ্যাসোসিয়েটের জন্য প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

NABARD Recruitment 2022: বেতন

অ্যাসোসিয়েট প্রজেক্ট কনসালট্যান্ট (ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস)- ৫৫,০০০ টাকা থেকে ৬০,০০০ টাকা প্রজেক্ট অ্যাসোসিয়েট- ৩৫,০০০ টাকা থেকে ৪৫,০০০ টাকা

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর