• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • ITBP Specialist Doctors Recruitment 2021: ইন্দো-তিব্বতীয় সীমান্ত পুলিশ ফোর্সে বিশেষজ্ঞ চিকিৎসক পদে নিয়োগ! শীঘ্রই হবে ওয়াক-ইন-ইন্টারভিউ

ITBP Specialist Doctors Recruitment 2021: ইন্দো-তিব্বতীয় সীমান্ত পুলিশ ফোর্সে বিশেষজ্ঞ চিকিৎসক পদে নিয়োগ! শীঘ্রই হবে ওয়াক-ইন-ইন্টারভিউ

Representational Image

Representational Image

ITBP Specialist Doctors Recruitment 2021: প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। সে ক্ষেত্রে বোর্ড মারফত ১৫ নভেম্বর এবং ১৬ নভেম্বর, ২০২১ তারিখে ইন্টারভিউয়ের দিন ঘোষণা করা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্দো-তিব্বতীয় সীমান্ত পুলিশ ফোর্সের (Indo Tibetan Border Police Force) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশ্যালিস্ট ডক্টর বা বিশেষজ্ঞ ডাক্তার (Specialist Doctor) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ITBP Specialist Doctors Recruitment 2021: ইন্টারভিউয়ের তারিখ--

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। সে ক্ষেত্রে বোর্ড মারফত ১৫ নভেম্বর এবং ১৬ নভেম্বর, ২০২১ তারিখে ইন্টারভিউয়ের দিন ঘোষণা করা হয়েছে। প্রার্থীরা ইন্টারভিউয়ের বিষয়ে আরও জানতে এই itbpolice.nic.in ওয়েবসাইটটি দেখতে পারেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- ঘরে বসেই জ্যাকপট জেতার দারুণ সুযোগ ! নজর রাখুন লটারির রেজাল্টে

ITBP Specialist Doctors Recruitment 2021: বিশেষ ঘোষণা--

প্রার্থীদের কাজের চাহিদা ও প্রয়োজন অনুসারে দেরাদুন, নয়ডা অথবা চন্ডীগড়ে পাঠানো হতে পারে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য--

সংস্থা: ইন্দো-টিবেটান বর্ডার পুলিশ ফোর্স (ITBP)

পদের নাম: স্পেশ্যালিস্ট ডক্টর

শূন্য পদের সংখ্যা: কিছু জানানো হয়নি

কাজের স্থান: কিছু জানানো হয়নি

কাজের ধরন: কিছু জানানো হয়নি

নির্বাচন পদ্ধতি: ইন্টারভিউ ও মেডিক্যাল পরীক্ষা

আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা ডিপ্লোমা ডিগ্রি এবং কাজের অভিজ্ঞতা

বেতনক্রম: কিছু জানানো হয়নি

আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: কিছু জানানো হয়নি

আরও পড়ুন- ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে মেগা রিক্রুটমেন্ট! রইল যাবতীয় তথ্য

ITBP Specialist Doctors Recruitment 2021: আবেদনের যোগ্যতা--

প্রার্থীদের নির্দিষ্ট ডিসিপ্লিনে স্নাতক অথবা ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। ভারতীয় মেডিক্যাল কাউন্সিল অ্যাক্ট, ১৯৫৬-এর প্রথম এবং দ্বিতীয় তফসিল বা তৃতীয় তফসিলের দ্বিতীয় অংশে অন্তর্ভুক্ত স্বীকৃত মেডিক্যাল যোগ্যতা থাকতে হবে।

এ ছাড়াও পোস্টের জন্য আবেদনকারী প্রার্থীদের স্নাতকোত্তর ডিগ্রি/ডিপ্লোমা বা সমতুল্য প্রাপ্তির পরে স্নাতকোত্তর ডিগ্রিধারীর জন্য দেড় বছরের অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট বিশেষত্বে ডিপ্লোমা ধারকের জন্য আড়াই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ITBP Specialist Doctors Recruitment 2021: বয়স সীমা--

প্রার্থীর বয়স সীমা ৭০ বছরের কম হতে হবে।

ITBP Specialist Doctors Recruitment 2021: নির্বাচন পদ্ধতি--

নির্বাচন প্রক্রিয়া ইন্টারভিউ এবং মেডিক্যাল বোর্ড দ্বারা পরীক্ষা গঠিত হবে। প্রার্থীদের এই উদ্দেশ্যে বিস্তারিত মেডিক্যাল অফিসারদের একটি বোর্ড দ্বারা যোগ্যতা নির্ণয়ের পরীক্ষা করা হবে। এ ছাড়াও মেডিক্যাল ফিটনেসের সাপেক্ষে নিয়োগ করা হবে।

Published by:Siddhartha Sarkar
First published: