Bihar Gangrape: বিহারে মহিলাকে গণধর্ষণ করে নগ্ন অবস্থায় বিদ্যুতের খুঁটিতে ঝুলিয়ে পালাল দুষ্কৃতীরা!

প্রতীকী ছবি।

বিহারের সমস্তিপুরে মহিলাকে গণধর্ষণের (Bihar Gangrape) অভিযোগ।

  • Share this:

    #সমস্তিপুর: বিহারের সমস্তিপুরে মহিলাকে গণধর্ষণের (Bihar Gangrape) অভিযোগ। ঘটনাটি ঘটেছে চকহাবিব রুধিয়া গ্রামে। অভিযোগ, একাধিক ব্যক্তি ওই মহিলাকে গণধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। ধর্ষণের পর ওই মহিলাকে নগ্ন অবস্থায় বিদ্যুতের খুঁটির সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীদের উদ্দেশ্য ছিল যাতে সেখানেই ওই মহিলা মারা যায়। যদিও পরে গ্রামবাসীরা জ্ঞান হারানো অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করেন।

    পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিভূতিপুর পুলিশের স্টেশনের কাছে সমস্তিপুরের কাছে একটি গ্রামে। সেখানকার একটি উন্মুক্ত শৌচালয়ে গিয়েছিলেন মহিলা। তখনই তাঁর উপর আক্রমণ চালানো হয়। অভিযোগ, মহিলাকে খোলা জায়গায় টেনে নিয়ে গিয়ে একাধিক ব্যক্তি মিলে ধর্ষণ করে। বাধা দিলে মহিলাকে বেধড়ক মারধরও করা হয়। সেখানে গণধর্ষণের পরও ফের তাঁকে মারা হয়। প্রাণে মারার জন্য বিদ্যুতের খুঁটিতে ঝুলিয়ে দেওয়া হয়।

    মহিলাকে যখন গ্রামবাসীরা উদ্ধার করেন, তখন তাঁর অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল বলে জানা গিয়েছে। রাস্তার ধারের একটি বিদ্যুতের খুঁটিতে ঝুলিয়ে দেওয়া হয় নিগৃহীতাকে। গ্রামবাসীরা মহিলাকে নিয়ে দলসিংসারাইয়ের একটি সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পরে তাঁকে আরেকটি হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ সূত্রে খবর, মহিলার অবস্থা আশঙ্কাজনক, কথা বলতেও পারছেন না।

    পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, মহিলার বাড়িতে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। একাধিক শ্রমিক সেখানে কাজ করছিলেন। স্থানীয়দের অভিযোগ, সেই শ্রমিকেরাই ছক করে এই কাণ্ড ঘটায়। ইতিমধ্যেই সেখানকার ৭ শ্রমিককে আটক করেছে পুলিশ। তাঁদের জেরা করছে পুলিশ। যদিও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: