Home /News /crime /

মুম্বইয়ে ট্যুর গাইডের হাতে ধর্ষিতা ইতালীয় পর্যটক

মুম্বইয়ে ট্যুর গাইডের হাতে ধর্ষিতা ইতালীয় পর্যটক

Representational Image

Representational Image

  • Share this:

     #মুম্বই: ফের ভারতে এসে নিগৃহীতা আরও এক বিদেশিনী। মুম্বইয়ের জুহুতে ট্যুর গাইডের বিরুদ্ধে এক ইতালীয় পর্যটককে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ১৪ জুন মু্ম্বই ঘোরানোর নাম করে বিদেশিনীকে নিয়ে যায় এক ট্যুর গাইড। পরে গাড়িতে ধর্ষণ করা হয় তাঁকে, বলে অভিযোগ দায়ের করেছেন ওই ইতালীয় পর্যটক।

    পুলিশ সূত্রে খবর, ঘটনার পরই ইতালির দূতাবাসে যোগাযোগ করে সাহায্য চান পেশায় ব্যাঙ্কার ইতালীয় মহিলা। নির্যাতিতাকে মুম্বই পুলিশে অভিযোগ দায়েরের পরামর্শ দেওয়া হয় দূতাবাসের তরফে। তারপরই গত শুক্রবার পুলিশে যোগাযোগ করেন তিনি।

    নির্যাতিতা জানিয়েছেন, ভ্রমণের উদ্দেশ্যে গত ১১ জুন মুম্বই আসেন তিনি। ঘটনার দিন শহর ঘুরে দেখার উদ্দেশ্যে একটি বাসে উঠেছিলেন তিনি। সেখানেই অভিযুক্তের সঙ্গে তাঁর পরিচয় হয়। নিজেকে ট্যুর গাইড হিসেবে পরিচয় দেওয়ায় অভিযুক্তকে মুম্বই ঘুরে দেখানোর জন্য ভাড়া করেন তিনি।

    আরও পড়ুন 

    নোটে লিখে হাত-পা বাঁধার নির্দেশ দিয়েছিল কে ? ভাটিয়াদের ঘনিষ্ঠ তান্ত্রিকের খোঁজ শুরু করল পুলিশ

    এরপর অভিযুক্ত নিজেই একটি ক্যাব বুক করে ওই ইতালিয় পর্যটককে মুম্বই শহরের দর্শনীয় স্থানগুলি ঘুরে দেখায়। সন্ধে সাতটা নাগাদ হোটেলে ফেরার কথা বললে অভিযুক্ত ট্যুর গাইড জানায়, মুম্বইয়ের সেরা আকর্ষণ অমিতাভ বচ্চনের বাংলো দেখাটাই এখনও বাকি। তারপর মহিলাকে কোলাবার হোটেলে নামিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু অমিতাভ বচ্চনের বাড়ির বদলে কোনও অজানা শুনশান জায়গায় গাড়ি থামিয়ে মহিলাকে ধর্ষণ করে ওই অভিযুক্ত। নির্যাতিতা বিদেশিনীর অভিযোগ, ধর্ষণের আগে তাঁকে জোর করে মদ্যপানও করায় ওই অভিযুক্ত ট্যুর গাইড।

    মহিলার অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ। নির্যাতিতার বয়ানের খুঁটিনাটি থেকেই অভিযুক্তের বর্ণনা অনুযায়ী তাঁর সন্ধানে নেমেছে মুম্বই পুলিশ।

    First published:

    Tags: Foreigner Raped, Italian Banker Allegedly Raped, Mumbai, Mumbai Rape, Rape

    পরবর্তী খবর