Lockdown Violation: কী কাণ্ড, লকডাউন ভেঙে বিয়েবাড়িতে গিয়ে শাস্তি পেলেন অতিথিরা! দেখুন

কী কাণ্ড, লকডাউন ভেঙে বিয়েবাড়িতে গিয়ে শাস্তি পেলেন অতিথিরা! দেখুন

করোনাভাইরাসের (Coronavirus) জেরে লকডাউন (Madhya Pradesh Lockdown) ঘোষণা করার পরও বিয়েবাড়ি যাওয়ার কারণেই এমন শাস্তির সম্মুখীন হতে হয়েছে এই অতিথিদের।

  • Share this:

    #ভিন্ড: বিয়েবাড়িতে সেজেগুজে খেতে গিয়ে এমন কাণ্ড হবে তা হয়তো স্বপ্নেও কেউ ভাবেননি কোনওদিন। মধ্যপ্রদেশের ভিন্ড জেলায় এমনই অদ্ভুত ঘটনার শিকার একাধিক বিয়েবাড়ির অতিথি। আসলে, করোনাভাইরাসের (Coronavirus) জেরে লকডাউন (Madhya Pradesh Lockdown) ঘোষণা করার পরও বিয়েবাড়ি যাওয়ার কারণেই এমন শাস্তির সম্মুখীন হতে হয়েছে এই অতিথিদের। পুলিশ প্রায় ৩৫ জন ছোট থেকে বড় অতিথিকে ব্যাঙের মতো লাফিয়ে রাস্তা দিয়ে যাওয়ার শাস্তি দিয়েছে। ভিডিওতে সেই দৃশ্য ধরাও পড়েছে।

    পুলিশ সূত্রে খবর, করোনার জেরে লকডাউনের মধ্যেই ভিন্ডের উমারি গ্রামের ওই বিয়েবাড়িতে প্রায় ৩০০ অতিথি জড়ো হয়েছিলেন। পুলিশ ওই বিয়েবাড়িতে গিয়ে দেখতে পায় অসংখ্য অতিথি মাস্ক ছাড়াই সেখানে ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ এসেছে দেখে তখন হুড়োহুড়ি এমনকী পালানোর ধুম পড়ে যায়। পালানোর সময় পুলিশ প্রায় ৩৫ জনকে ধরতে সক্ষম হয়। তার পরেই তাঁদেরকে শাস্তি দেয় এবং ব্যাঙের মতো লাফিয়ে যাকে বলে ফ্রগ জাম্প করতে করতে বাড়ি পাঠায়।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে প্রায় ১৭ জন ছোট থেকে বড় অতিথি ব্যাঙের মতো লাফিয়ে বাড়ি ফিরছেন। সেখানে দেখা গিয়েছে, পুলিশ তাঁদের কয়েকজনকে লাঠি দিয়ে মেরে লাইন ঠিক করানোর চেষ্টা করছে। এভাবে শাস্তি দেওয়ার পর প্রত্যেক অতিথিকে হুঁশিয়ারিও দিয়েছে পুলিশ, এই লকডাউনের মধ্যে কোনও ভাবেই এমন জমায়েত না করার।

    কয়েকদিন আগে বিহারের কিষাণগঞ্জেও এভাবে লকডাউন ভাঙার জেরে প্রায় ১২ জনকে ব্যাঙের মতো লাফিয়ে যাওয়ার শাস্তি দিয়েছিল পুলিশ। অন্যদিকে, করোনাভাইরাসের সংক্রমণে মধ্যপ্রদেশে গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ৬৫ জন আক্রান্ত হয়েছেন নতুন করে। এই মুহূর্তে রাজ্যে প্রায় ৭ লক্ষ ৪৭ হাজার লোক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত ৭,২২৭ জন করোনায় মারা গিয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published: