Mohan Bhagwat: RSS প্রধান মোহন ভাগবত করোনা পজিটিভ, ভর্তি হাসপাতালে

Mohan Bhagwat: RSS প্রধান মোহন ভাগবত করোনা পজিটিভ, ভর্তি হাসপাতালে

RSS প্রধান মোহন ভাগবত করোনা পজিটিভ, ভর্তি হাসপাতালে

গত ৭ মার্চ করোনাভাইরাসের ভ্যাকসিনের (Coronavirus Vaccine) প্রথম ডোজ নিয়েছিলেন মোহন ভাগবত। সেদিনই তাঁর সঙ্গে আরএসএস-এর জেনারেল সেক্রেটারি সুরেশ ভাইয়াজি জোশীও করোনার প্রথম ডোজের টিকা নিয়েছিলেন।

  • Share this:

    #নাগপুর: রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার তাঁর করোনাভাইরাস (Covid-19) পজিটিভ ধরা পড়েছে। সঙ্ঘের তরফে জানানো হয়েছে, 'নাগপুরের হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।' শুক্রবার আরএসএস-এর তরফে ট্যুইটে লেখা হয়েছে, 'রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের সরসঙ্ঘচালক ডক্টর মোহন ভাগবতজির করোনা পজিটিভ ধরা পড়েছে দুপুরে। করোনাভাইরাসের সাধারণ উপসর্গগুলি তাঁর রয়েছে। নাগপুরের কিংওয়ে হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। তাঁকে চিকিৎসা করা হচ্ছে।'

    গত ৭ মার্চ করোনাভাইরাসের ভ্যাকসিনের (Coronavirus Vaccine) প্রথম ডোজ নিয়েছিলেন মোহন ভাগবত। সেদিনই তাঁর সঙ্গে আরএসএস-এর জেনারেল সেক্রেটারি সুরেশ ভাইয়াজি জোশীও করোনার প্রথম ডোজের টিকা নিয়েছিলেন। নাগপুরের ক্যান্সার ইনস্টিটিউটে গিয়ে করোনার টিকা নিয়েছিলেন তাঁরা। এখনও তাঁদের দ্বিতীয় ডোজের টিকা নেওয়া বাকি।

    দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ইতিমধ্যেই বেসামাল দেশের বিভিন্ন রাজ্য। প্রতিদিন আক্রান্তের নিরিখে রেকর্ড গড়ছে ভারত। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে বিশ্ব-তালিকার তৃতীয় স্থানে রয়েছে ভারত। দেশের দৈনিক সংক্রমণের সংখ্যা ফের একবার ১ লক্ষ ছাড়াল৷ এই নিয়ে পরপর ৪ দিন৷

    গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৪৫ হাজার ৩৮৪ জন। দেশে দৈনিক করোনা আক্রান্তে নয়া রেকর্ড। এই বৃদ্ধির জেরে করোনায় আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ কোটি ৩২ লক্ষ ৫ হাজার ৯২৬। আমেরিকার পর ভারত এখন দ্বিতীয় দেশ যেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা ১ লক্ষ পেরিয়েছে। বর্তমানে আমেরিকার থেকে ভারতে অনেক বেশি দ্রুত গতিতে ছড়াচ্ছে করোনা ভাইরাস৷ পরিস্থিতি ক্রমশই ভয়াবহ আকার ধারণ করেছে৷ গত বছরের তুলনায় এ বছর আরও ভয়ঙ্কর রুপ নিয়েছে করোনা। করোনার দ্বিতীয় ঢেউ দেশের দৈনিক মৃত্যুর সংখ্যাকেও বাড়িয়ে দিয়েছে। ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৯৪ জনের।

    Published by:Raima Chakraborty
    First published: