Home /News /coronavirus-latest-news /
করোনা আতঙ্কে সদ্যোজাতকে হাসপাতালে ফেলে পালিয়ে গেলেন মা !

করোনা আতঙ্কে সদ্যোজাতকে হাসপাতালে ফেলে পালিয়ে গেলেন মা !

পাঁচদিনের সদ্যোজাত কন্যা সন্তানের এখন ঠাঁই হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের এসএনসিইউ বিভাগে।

  • Share this:

#মালদহঃ- হাসপাতালে সদ্যোজাতকে ফেলে উধাও করোনা আক্রান্ত মা। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ঘটনা । পাঁচদিনের সদ্যোজাত কন্যা সন্তানের এখন ঠাঁই হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের এসএনসিইউ বিভাগে। তারও নমুনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মালদহের ইংরেজবাজারের বাসিন্দা ওই মহিলা গত শনিবার প্রসব যন্ত্রণা নিয়ে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। রবিবার তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। কন্যা সন্তান জন্ম দেওয়ার পর ওই মহিলার লালারসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ  হয়। বিষয়টি জানতে পাওয়ার পরেই সদ্যোজাতকে হাসপাতালে রেখে উধাও হয়ে যান ওই মহিলা। করোনা আতঙ্কের কারণেই এভাবে সন্তান ফেলে রেখে যাওয়ার ঘটনা বলে জানিয়েছেন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার অমিত কুমার দাঁ ।

আপাতত এসএনসিইউ বিভাগে নার্সদের তত্ত্বাবধানে রয়েছে ওই সদ্যজাত শিশু। তারও নমুনা পরীক্ষা করা হবে বলে  জানিয়েছে মালদহ মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পলাতক ও প্রসূতি মায়ের সম্পর্কে খোঁজ-খবর চালানো হয় । পরে জানা যায় তিনি আতঙ্কে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। কিন্তু কী ভাবে হাসপাতালের নিরাপত্তা গলে একজন প্রসূতি এভাবে উধাও হয়ে গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। হাসপাতালের নিরাপত্তারক্ষীরা কেউই কেন টের পেলেন না সেই প্রশ্ন এখন অস্বস্তিতে মালদহ মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। নিরাপত্তার বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন মালদহ মেডিক্যাল কলেজের সুপার।

সেবক দেবশর্মা

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coroanvirus, Malda

পরবর্তী খবর