Good Vibes: করোনা রোগীদের জন্য মায়ের রান্না করা খাবার, প্যাকেটের গায়ে খুদের বিশেষ বার্তা ভাইরাল! দেখুন

প্যাকেটের গায়ে খুদের বার্তা ভাইরাল, দেখুন

এক মহিলা নিজে হাতে রান্না করে বিভিন্ন করোনা রোগীকে পাঠিয়ে সাহায্য করছেন। আর সেই খাবারের প্যাকেটের গায়ে তাঁর ছোট্ট ছেলে লিখে দিচ্ছে বেঁচে থাকার মন্ত্র।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনা (Coronavirus) আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ানোর মতো মানুষ রয়েছেন এই দেশে। বহু জায়গায় নিজেদের সাধ্যমতো কোভিড ১৯ (Covid-19 Positive) পজিটিভ রোগীদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই। তেমনই পঞ্জাবের জলন্ধরের এক মহিলা নিজে হাতে রান্না করে বিভিন্ন করোনা রোগীকে পাঠিয়ে সাহায্য করছেন। আর সেই খাবারের প্যাকেটের গায়ে তাঁর ছোট্ট ছেলে লিখে দিচ্ছে বেঁচে থাকার মন্ত্র। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে ছোট্ট ছেলের এই কীর্তি।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে, অ্যালুমিনিয়াম ফয়েল প্যাকেটে করে পঞ্জাবের এক মহিলা করোনা রোগীদের জন্য খাবার রেখেছেন। আর সেগুলির উপর ছোট্ট ছেলে লিখে দিচ্ছে, 'খুশি থাকুন'। করোনার কালবেলায় চারিদিকে যেখানে প্রাণহানি ও বিষাদের সুর, সেখানে এই ছোট্ট ছেলের কীর্তি যেন এক টুকরো খোলা হাওয়ার মতো। সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিক ভাবেই এই ঘটনা নজর কেড়েছে নেটিজেনের। ফেসবুর, রেডিট ও ট্যুইটারে বেশ কয়েকদিন ধরেই ট্রেন্ডিং এবং ভাইরাল হয়েছে এই ছবি।

    খাবারের বাক্সের উপর স্কুলের সবুজ শার্ট পরা ছোট্ট ছেলে নড়বড়ে হাতের লেখায় হিন্দিতে লিখে দিচ্ছে 'খুশ রহিয়ে'। আর এই ছোট্ট বার্তায় কত অচেনা করোনা রোগীর মনে নিমেষে খানিক বাঁচার ইচ্ছে, প্রাণশক্তি সঞ্চার করে দিচ্ছে। লেখার নীচে আবার রয়েছে হাসির ইমোজিও। যেন, নতুন করে হাসতে শেখাচ্ছে নবীন প্রজন্ম।

    নেটিজেন এই ছবি নিজেদের মতো করে ক্যাপশন করে শেয়ার করছেন। ছেলে ও তার পরিবারকে আশীর্বাদের পাশাপাশি এমন ইতিবাচক পদক্ষেপকে কুর্নিশ করেছেন তাঁরা। মুহূর্তে ১২ হাজার লাইক পেয়েছে ছবিটি। করোনার কালবেলায় এই ছোট্ট কাজই কত মানুষের মনে আশার আলো দেখাচ্ছে।

    Published by:Raima Chakraborty
    First published: