Bengal Covid Update : রাজ্যে দৈনিক সংক্রমণ কমলেও কমেনি মৃত্যু, ভরসা দেখাচ্ছে সুস্থতার হার

সংক্রমণ কমলেও কমেনি মৃত্যু Photo - File

রবিবারের পর সোমবারও রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু (Coronavirus death) হল ১৪৭ জনের। তবে আশা জাগিয়ে আরেকবার কমল অ্যাক্টিভ কেসের সংখ্যা। রাজ্যে এদিন ২৪৫টি অ্যাক্টিভ কেস কমেছে।

  • Share this:

    #কলকাতা : দেশের পাশাপাশি রাজ্যেও কিছুটা আলো দেখালো করোনার দৈনিক আপডেট (Corona Virus Update)। এদিন দৈনিক মৃত্যুর সংখ্যা এক থাকলেও রাজ্যে কমল সংক্রমণ। রবিবারের পর সোমবারও রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু (Coronavirus death) হল ১৪৭ জনের। তবে আশা জাগিয়ে আরেকবার কমল অ্যাক্টিভ কেসের সংখ্যা। রাজ্যে এদিন ২৪৫টি অ্যাক্টিভ কেস কমেছে। যার ফলে অ্যাক্টিভ কেসের সংখ্যা কমে হয়েছে ১,৩১,৫৬০। অন্যদিকে সুস্থতার হারও বেড়ে হয়েছে ৮৭.৪২ শতাংশ।

    রবিবার সকাল ৯টা থেকে সোমবার সকাল ৯টা পর্যন্ত প্রাপ্ত তথ্য সংকলন করে স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে, এদিন রাজ্যে করোনা আক্রান্ত ১৯,০০৩ জন। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা ১১.৫ লক্ষ পার করেছে। পরীক্ষা হয়েছে ৬০,০০০। সাধারণত রবিবার করোনা পরীক্ষা কিছুটা কম হয়। ফলে সোমবার কিছুটা কম দেখায় সংক্রমণ। তাতে পরিস্থিতির উন্নতি হয়েছে এমনটা মানতে নারাজ বিশেষজ্ঞরা।

    এদিন রাজ্যে আক্রান্তের থেকে বেশি মানুষ সেরে উঠেছেন। এদিন সুস্থতা লাভ করেছে ১৯,১০১ জন। ফলে মোট সুস্থতা বেড়ে ১০ লক্ষ পার করেছে। এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৪৭ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ৩৭ জন করে মারা গিয়েছেন। দক্ষিণ ২৪ পরগনা ও হুগলিতে ১১ জন করে। মুর্শিদাবাদ ও নদিয়ায় ৮ জন করে মৃত্যু হয়েছে। মোট মৃত্যু হয়েছে ১৩,৪৩১

    Published by:Sanjukta Sarkar
    First published: