Home /News /cooch-behar /
Bangla News: থানার পাশের নর্দমায় ভাসছে মৃতদেহ! রাত তখন ১২টা! ঘটল ভয়াবহ কাণ্ড

Bangla News: থানার পাশের নর্দমায় ভাসছে মৃতদেহ! রাত তখন ১২টা! ঘটল ভয়াবহ কাণ্ড

Bangla News: থানার পাশেই বিরাট নর্দমা! রাত ১২টায় ভেসে উঠল মৃত-দেহ! তারপরেই শুরু হল ভয়ানক কাণ্ড! জানুন

  • Share this:

    #কোচবিহার: কোচবিহার কোতোয়ালি থানা থেকে ঢিলছোড়া দূরত্বে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল গোটা এলাকায়। সোমবার সন্ধ্যায় এই ঘটনায় এলাকায় মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। সোমবার রাত আনুমানিক প্রায় ১২টা নাগাদ এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখা যায় কোচবিহার পুলিশ লাইন সংলগ্ন একটি নর্দমায়। এলাকার কিছু বাসিন্দারা ওই মৃতদেহটি দেখতে পেয়ে কোচবিহার কোতোয়ালি থানায় খবর দেন। সঙ্গে সঙ্গেই সেই স্থানে চলে আসে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। এবং সেই মৃতদেহটিকে উদ্বার করে কোচবিহার মহারাজা জীতেন্দ্র নারায়ণ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়।

    কোচবিহার কোতোয়ালি থানা সংলগ্ন এলাকায় কি করে এক ব্যক্তি মৃত অবস্থায় নর্দমার জলে ভাসছেন সে বিষয় নিয়ে রীতিমত ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। এবং সেই ব্যক্তিকে সনাক্তকরণ করতে না পারার ফলে তিনি কোথা থেকে এসেছেন এবং কেমন করে এখানে মৃত অবস্থায় পড়ে রয়েছে সে বিষয়টি জানা সম্ভব হয়নি। পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। এছাড়াও কোতোয়ালি থানার পুলিশ ওই ব্যক্তির পরিচয় এর জন্য খোঁজ শুরু করে দিয়েছে। থানা থেকে জানানো হয়েছে, "এলাকায় কিছু মদ বিক্রির দোকান রয়েছে। তাই এই মৃত ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় নর্দমায় পড়ে গিয়ে মারা গিয়েছেন কিনা সেটা ময়নাতদন্তের পরেই বলা যাবে।"

    আরও পড়ুন:  Follina-য় কাবু মাইক্রোসফট অফিস! অভিযোগের আঙুল চিনা সরকারের দিকে!

    নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যাক্তি বলেন, "রাতে এলাকায় দাড়িয়ে গল্প করছিলেন তারা। হঠাৎ তাদের মধ্যে এক ব্যাক্তি নর্দমার দিকে যান। যাওয়ার পর, তিনি সেই মৃত ব্যক্তিকে নর্দমার জলে ভাসতে দেখেন। তারপর তিনি এসে বাকি সবাইকে জানালে আমরা তৎক্ষণাৎ কোচবিহার কোতোয়ালি থানায় খবর দিই। এবং থানার পুলিশ এসে মৃতদেহটিকে নিয়ে যায়। কিন্তু সেই মৃত ব্যক্তির পরিচয় জানতে পারা যায়নি।"

    সার্থক পন্ডিত 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Cooch behar

    পরবর্তী খবর