corona virus btn
corona virus btn
Loading

Mi দিওয়ালি সেল, ৪৩ ইঞ্চি অত্যাধুনিক টিভি থেকে ফোন...পাবেন ভীষণ কম দামে

Mi দিওয়ালি সেল, ৪৩ ইঞ্চি অত্যাধুনিক টিভি থেকে ফোন...পাবেন ভীষণ কম দামে

১৬ অক্টোবর শুরু হচ্ছে এই সেল। চলবে ২১ অক্টোবর পর্যন্ত। এ ক্ষেত্রে প্রচুর ছাড় পাওয়া যাচ্ছে Mi ডিভাইসগুলিতে।

  • Share this:

#কলকাতা: এ বার Xiaomi দিওয়ালি সেলে থাকছে একাধিক অফার। ১৬ অক্টোবর শুরু হচ্ছে এই সেল। চলবে ২১ অক্টোবর পর্যন্ত। এ ক্ষেত্রে ২০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে Mi ডিভাইসগুলিতে। থাকছে নো কস্ট EMI-এর সুবিধাও। আসুন দেখে নেওয়া যাক কোন প্রোডাক্টে মিলছে কত ছাড়।

MI SMART BAND 4 MI SMART BAND 4-এ ৩০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে দিওয়ালি সেলে। অর্থাৎ প্রায় ১,৯৯৯ টাকায় মিলছে এই ডিভাইজ। সঙ্গে থাকছে ফ্রি ডেলিভারি ও রিপ্লেসমেন্ট গ্যারান্টি। উল্লেখ্য, Mi-এর এই ব্যান্ড একবার চার্জ করলে ২০ দিন পর্যন্ত কাজ করতে পারে। এই ডিভাইজে ওয়াটার রেজিস্ট্যান্ট, স্টেপ কাউন্টার, হার্ট রেট মনিটরিং স্লিপ মনিটরিং-সহ একাধিক ফিচার রয়েছে।

MI TV 4A PRO MI TV 4A PRO-র দাম ২২,৪৯৯ টাকা। তবে সেলে পাওয়া যাবে ২১,৯৯৯ টাকায়। এ ছাড়াও ব্যাঙ্ক অফ বরোদা ও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে পাওয়া যাবে ১০০০ টাকার ছাড়। বাজাজ ফিনান্স কার্ডে কিনলে থাকছে নো কস্ট EMI সুবিধাও। MI TV 4A PRO-তে থাকছে ৪৩ ইঞ্চি ফুল HD প্যানেল, ২০ ওয়াটের অডিও আউটপুট ও তিনটি USB, HDMI পোর্টস। তাই আজই দেখে নিন। পছন্দ হলে কিনে ফেলুন।

MI TV STICK, MI BOX 4K MI TV STICK ও MI BOX 4K দুটি ডিভাইজে যথাক্রমে ৫০০ ও ২০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এ ক্ষেত্রে MI TV STICK পাওয়া যাচ্ছে ২,২৯৯ টাকায় আর MI BOX 4K পাওয়া যাবে ৩,২৯৯ টাকায়। সঙ্গে থাকছে ফ্রি ডেলিভারি ও রিপ্লেসমেন্ট গ্যারান্টি। উল্লেখ্য, ফুল HD রিজোলিউসন স্ট্রিমিংয়ের সুবিধা দিচ্ছে MI TV STICK। আর MI BOX 4K-তে পাওয়া যাবে 4K রেজোলিউশন স্ট্রিমিংয়ের সুবিধা।

MI SMART WATER PURIFIER সেলে ২০০০ টাকার ছাড়ে পাওয়া যাবে MI SMART WATER PURIFIER। অর্থাৎ ১০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই প্রোডাক্ট। তবে ব্যাঙ্ক অফ বরোদা ও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে পাওয়া যাবে ১০০০ টাকার ছাড়। বাজাজ ফিনান্স কার্ডে কিনলে থাকছে নো কস্ট EMI সুবিধাও। এই ডিভাইজটিকে Mi স্মার্ট হোম অ্যাপ দিয়ে চালাতে পারেন। এর সব চেয়ে বড় সুবিধা হল এই ওয়াটার পিউরিফায়ারের ফিল্টারটি আপনি নিজে থেকেই বদলাতে পারবেন। এর জন্য কোনও মিস্ত্রির সাহায্য লাগবে না আপনার।

MI TRUE WIRELESS EARPHONES 2 সেলে ২৯৯৯ টাকায় পাওয়া যাবে MI TRUE WIRELESS EARPHONES 2। এ ক্ষেত্রে বাজার চলতি দামের থেকে প্রায় ১০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই ইয়ারফোনের ১৪.২ mm ডাইনামিক ড্রাইভার, ৫.০ ব্লুটুথ কানেক্টিভিটি, স্মার্ট ইন-এয়ার ডিটেকশন আপনার নজর কাড়বে।

যাঁরা Xiaomi-র গোল্ড, প্ল্যাটিনাম ও ডায়মন্ড ভিআইপি মেম্বার, তাঁরা আগে থেকেই এই সেলের সুবিধা উপভোগ করতে পারবেন। তাই আর দেরি না করে Mi.com-এ যান। আপনার পছন্দের জিনিস দেখুন ও চটপট কিনে ফেলুন।

Published by: Simli Raha
First published: October 16, 2020, 12:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर