ল্যামিনেশান ওয়ালা UltimaProtek –এর সঙ্গে Asian Paints নিয়ে এসেছে আল্টিমেট সুরক্ষা

ল্যামিনেশান ওয়ালা UltimaProtek –এর সঙ্গে Asian Paints নিয়ে এসেছে আল্টিমেট সুরক্ষা

সাম্প্রতিক TVC-তে দেখা যাবে রণবীর কাপুর ল্যামিনেশানকে সম্পূর্ণ অন্য স্তরে নিয়ে গিয়েছেন

সাম্প্রতিক TVC-তে দেখা যাবে রণবীর কাপুর ল্যামিনেশানকে সম্পূর্ণ অন্য স্তরে নিয়ে গিয়েছেন

  • Share this:

    এই বিষয়ে এক সেকেন্ডের জন্য ভাবুন। আপনি যখনই ‘ল্যামিনেশান’ শব্দটি শোনেন, তখনই আপনি কীসের কথা ভাবেন? সুরক্ষা? যে কোনও একটি জিনিসকে এমন ভাবে সুরক্ষিত রাখার উপায়, যাতে তা দীর্ঘ দিন অবিকল এক রকম থাকে? যখন কোনও জিনিস ‘ল্যামিনেট’ করানোর কথা হয়, তখন আমরা সবার আগে সেই জিনিসগুলির কথা ভাবি যেগুলি আমাদের কাছে গুরুত্বপূর্ণ, যাদের জন্য একটি অতিরিক্ত, শক্তিশালী স্তরের সুরক্ষা প্রয়োজন; সহজ ভাবে বললে, যে জিনিসগুলো আমরা ভীষণ ভালোবাসি। কিন্তু শুধুমাত্র কিছু ছবি, নথি বা বস্তুর মধ্যে এই অতিরিক্ত সুরক্ষার স্তর সীমাবদ্ধ থাকবে কেন? যে জিনিস আপনার হৃদয়ের সবচেয়ে বেশি কাছের, যা আপনার ঘাম, অশ্রু, কঠোর পরিশ্রম এবং প্যাশানের ফল, তাকে ল্যামিনেট করানোর কথা কেন ভাববেন না? নিজের বাড়িকে কেন ল্যামিনেট করাবেন না?

    কারণ Asian Paints UltimaProtek ঠিক এই জিনিসটাই প্রদান করছে। এর নতুন ল্যামিনেশান গার্ড প্রযুক্তি আপনার বাড়ির বাইরের দেওয়ালকে ড্যাম্প ধরা, অ্যালগি, ফাটল, ছত্রাক এবং রঙ ফিকে হওয়ার মতো সমস্যার হাত থেকে বাঁচায়। ভারী বৃষ্টিপাত হোক, কিংবা ভয়ঙ্কর ধুলোবালি অথবা কড়া রোদ, UltimaProtek আপনার বাড়ির বাইরের দেওয়ালের সৌন্দর্য ধরে রাখে, যাতে তাকে সর্বদা নতুনের মতো দেখতে লাগে।

    Asian Paints-এর পোর্টফোলিওতে যুক্ত হয়েছে এই দারুণ এক্সটিরিয়র পেইন্ট এবং তা ক্রেতাকে আল্টিমেট আত্মবিশ্বাস প্রদান করে। একবার নিজের বাড়ির বাইরের দেওয়ালে এই রঙ লাগালে, আপনি একদম নিশ্চিন্ত থাকতে পারেন, এবং বলতে পারেন, ‘রোদ, ধুলো এবং বৃষ্টি আসুক এবার’। পরিস্থিতি যেমনই হোক না কেন, Asian Paints UltimaProtek দেওয়ালে তার ল্যামিনেশান গার্ড প্রয়োগ করবে এবং তাকে সুরক্ষিত রাখবে!

    UltimaProtek সত্যিই কতটা ভালো এবং নিজের প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে, তা দেখানোর জন্য Asian Paints সম্প্রতি একটি হাস্যরসপূর্ণ ও ভিন্ন স্বাদের TVC সম্প্রচার করেছে, যাতে অভিনয় করেছেন স্বনামধন্য রণবীর কাপুর, যিনি বেশ কয়েক বছর ধরে অ্যাম্বাসাডর হিসেবে এই ব্র্যান্ডের সাথে যুক্ত। এই TVC তে আপনারা রণবীর কাপুরকে এমন এক অবতারে দেখতে পাবেন, যা আগে কখনও দেখেননি এবং এই প্রথম তাঁকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে। TVCটি এখানে দেখে নিন:

    নতুন UltimaProtek অ্যাডের বিষয়ে বলতে গিয়ে, Asian Paints Limited এর MD এবং CEO (এমডি এবং সিইও), অমিত সাইঙ্গেল বলেন, “গ্রাহকরা এমন সমাধান খুঁজছেন যাতে তাঁদের বাড়ি সর্বদা সুন্দর থাকে এবং বর্তমানে প্রতিটি বাড়ি নানা রকম চ্যালেঞ্জের সম্মুখীন হয়, যেমন আবহাওয়ার প্রতিকূলতা, ভারী বৃষ্টিপাত থেকে শুরু করে কড়া রোদ, এবং আধুনিক যুগের ধুলোর সমস্যা। বহু বছর ধরে, Asian Paints তার প্রোডাক্টের মাধ্যমে বিভিন্ন প্রযুক্তি দ্বারা নির্মীত উদ্যোগ বাজারে নিয়ে এসেছে, যাতে গ্রাহকরা সেরা জিনিসটি পান। UltimaProtek –এর ল্যামিনেশান গার্ড প্রযুক্তি এমন ভাবে ডিজাইন করা হয়েছে যাতে তা বাড়িকে ল্যামিনেট করে রাখে এবং আগামী বহু বছরের জন্য তার সৌন্দর্যকে রক্ষা করে। এই ক্যাম্পেনে এটা স্পষ্ট যে, UltimaProtek তার ল্যামিনেশান প্রযুক্তির সাথে, এক্সটিরিয়র পেইন্টিংয়ের ক্ষেত্রে গোল্ড স্ট্যান্ডার্ড স্থাপন করেছে।

    এটি একটি পার্টনার কন্টেন্ট

    Published by:Ananya Chakraborty
    First published:

    লেটেস্ট খবর