Home /News /business /
স্মল ইন্ডাস্ট্রিজ ব্যাঙ্কের সঙ্গে ‘মউ’ স্বাক্ষর করল এলআইসি

স্মল ইন্ডাস্ট্রিজ ব্যাঙ্কের সঙ্গে ‘মউ’ স্বাক্ষর করল এলআইসি

স্মল ইন্ডাস্ট্রিজ ডেভলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার সঙ্গে এলআইসি-র মউ স্বাক্ষর হল। এবার থেকে এলআইসি স্মল ইন্ডাস্ট্রিজ ব্যাঙ্কের মাধ্যমে ছোট শিল্পোদ্যোগীদের সাহায্য করবে। মুম্বইয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী জয়ন্ত সিনহা। তাঁর মতে, এই বোঝাপড়া ঐতিহাসিক।

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: স্মল ইন্ডাস্ট্রিজ ডেভলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার সঙ্গে এলআইসি-র মউ স্বাক্ষর হল। এবার থেকে এলআইসি স্মল ইন্ডাস্ট্রিজ ব্যাঙ্কের মাধ্যমে ছোট শিল্পোদ্যোগীদের সাহায্য করবে। মুম্বইয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী জয়ন্ত সিনহা। তাঁর মতে, এই বোঝাপড়া ঐতিহাসিক।

    মুম্বইয়ে স্টার্ট আপ সম্মেলনের আয়োজন করেছিল স্মল ইন্ডাস্ট্রিজ ডেভলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। এলআইসির সঙ্গে স্মল ইন্ডাস্ট্রিজ ডেভলপমেন্ট ব্যাঙ্কের মউ স্বাক্ষর হল এই অনুষ্ঠানে। এই ব্যাঙ্ক এলআইসির মাধ্যমে ক্ষুদ্র শিল্পোদ্যোগীর পাশে দাঁড়াবে। এই সমঝোতাকে ঐতিহাসিক আখ্যা দেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী জয়ন্ত সিনহা। স্মল ইন্ডাস্ট্রিজ ডেভলপমেন্ট ব্যাঙ্কের সিএমডি বলেন, স্টার্ট আপের জন্য যে উদ্যোগ সরকার নিয়েছে, তার পিছনে অবদান রয়েছে কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী জয়ন্ত সিনহার। দুই সংস্থার মউ স্বাক্ষরের ফলে ছোট শিল্পোদ্যোগীরা উপকৃত হবেন।

    First published:

    Tags: LIC, MOU, SIDBI, Small Industries Development Bank of India

    পরবর্তী খবর