corona virus btn
corona virus btn
Loading

ICICI Lombard হেলথ ইনস্যুরেন্সের সঙ্গে #RestartRight– কভারেজ যা আপনি হিসেব করতে পারবেন

ICICI Lombard হেলথ ইনস্যুরেন্সের সঙ্গে #RestartRight– কভারেজ যা আপনি হিসেব করতে পারবেন

সবচেয়ে বিশ্বস্ত ইনস্যুরেন্স সমাধান সময়ের সঙ্গে সঙ্গে চলে।

  • Share this:

কোভিড -১৯ মহামারীর বিস্তারের সাথে, স্বাস্থ্য সংক্রান্ত চ্যালেঞ্জগুলির পরিমাণ ও সীমাও বৃদ্ধি পাচ্ছে। এখন, আমরা শুধুমাত্র ভাইরাসকে নিয়েই চিন্তিত নই বরং অন্য কারণে হওয়া অসুস্থতাগুলি নিয়েও চিন্তিত হয়ে পড়েছি। একটা জিনিস পরিষ্কার – সমস্ত পুরনো নিয়মগুলি আর চলবে না।

'নিউ নর্মাল' এর জন্য নিজেদের তৈরি করা, নিরাপত্তা ব্যবস্থা অনুসরণ করা, এবং হেলথ ইনস্যুরেন্স সমাধান যা আপনার সবচেয়ে বেশি প্রয়োজন তা পেতে হবে যা আমরা #RestartRight করতে পারি।

কিন্তু আপনি যদি তরুণ হন, নিজের ভাল করে যত্ন নেন এবং ফিট এবং সুস্থ থাকেন, তাহলে আপনি সম্ভবত ভাবছেন কেন আপনার হেলথ ইন্স্যুরেন্স প্রয়োজন? কোভিড-১৯ আমাদের নিজেদের রক্ষা করার একমাত্র কারণ নয়।

এখানে কিছু জরুরী কারণ আছে যার জন্য আপনাকে ভালো এবং পর্যাপ্ত হেলথ ইনস্যুরেন্স নেব কি নেব না এই চিন্তা দূর করে হেলথ ইনস্যুরেন্স নিতেই হবে যদিও আপনার স্বাস্থ্য খুব ভাল হয় তাহলেও

আপনার প্রয়োজনের সময় সাহায্য

মহামারীর বাইরেও দুর্ঘটনা এবং অসুস্থতা ঘটতে থাকবে। চিকিৎসা সংক্রান্ত জরুরী অবস্থা অনিবার্য, হঠাৎ করে ঘটে, এবং সাধারণত খুব ব্যয়বহুল হয়। এই সময়ে সময়মত আর্থিক সহায়তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সর্বোত্তম হেলথ ইনস্যুরেন্স আপনাকে আপনার হেল্থ আইডি কার্ড ব্যবহার করে তার যে কোন নেটওয়ার্ক হাসপাতালে ক্যাশলেস চিকিৎসা পাওয়ার সুবিধা দেয়। এমনকি, ICICI Lombard হেল্থ ইনস্যুরেন্সের মাধ্যমে, ৪ ঘন্টার মধ্যে ক্যাশলেস অনুমোদন পাওয়া আপনাকে চিকিৎসার খরচ কভার করতে এবং আপনার প্রয়োজনীয় চিকিৎসা পেতে সাহায্য করবে।

প্রতিরোধ এবং সহজ টপ আপ

মেডিকেল ইনস্যুরেন্স শুরুর সময়ে আপনাকে ছোট বিষয়গুলিও মোকাবিলা করতে সাহায্য করে । এইভাবে, আপনি চেক-আপ বন্ধ করেন না এবং তাদের ক্রমবর্ধমান এবং ব্যয়বহুল হাসপাতালে ভর্তি প্রতিরোধ করতে পারেন। আপনি যদি মনে করেন যে আপনার অতিরিক্ত কভারেজ প্রয়োজন, তাহলে সাম ইন্সিওরড বাড়ানোর জন্য টপ-আপ করুন।

প্রচুর প্ল্যানের বিকল্প

আপনি সবসময় অসুস্থ হয়ে পড়েন বা কখনও অসুস্থ হন না, সবার জন্য আলাদা আলাদা প্ল্যান আছে। আপনার আয় যাই হোক না কেন, আপনার জন্য সঠিক ইনস্যুরেন্স কভারেজ খুঁজে পেতে শুধু একটু গবেষণা করা প্রয়োজন।

কোভিড -১৯ কভারেজ

সবচেয়ে বিশ্বস্ত ইনস্যুরেন্স সমাধান সময়ের সাথে সাথে চলে। ICICI Lombard হেলথ ইনস্যুরেন্সের বেশ কিছু বিধান আছে, বিশেষ করে বিশ্বব্যাপী মহামারীর কারণে। বিদ্যমান হেলথ ইনস্যুরেন্স পলিসির ক্ষেত্রে কোভিড-১৯ সংক্রান্ত হাসপাতালে ভর্তি এর খরচের আওতায় পড়ে, একইভাবে আউটপেশেন্ট ট্রিটমেন্টে আপনি যদি হোম কোয়ারেন্টিনে থাকেন তাহলে আপনার ওষুধ এবং ডায়াগনস্টিক পরীক্ষার জন্য খরচের জন্য অর্থ প্রদান করা হয়ে থাকে। এছাড়াও ওয়েলনেস এবং প্রিভেন্টিভ হেল্থকেয়ার এবং মেটারনিটি সুবিধার জন্য একটি অ্যাড-অন কভার রয়েছে।

অতিরিক্ত প্রতিরক্ষা

আকস্মিক মৃত্যু বা স্থায়ী সম্পূর্ণ অক্ষমতার মত কঠিন সময়ের ক্ষেত্রে হেলথ ইনস্যুরেন্স আপনার সবচেয়ে ভাল প্রতিরক্ষা ব্যবস্থা।

ট্যাক্স বেনিফিট

সঠিক ইনস্যুরেন্স প্ল্যানের সঙ্গে, বেনিফিট বা সুবিধাগুলি শুধু চিকিৎসা এবং হাসপাতালে ভর্তির খরচে থেমে থাকে না। এর প্রচুর ট্যাক্স বেনিফিট আছে যা আপনাকে আপনার কষ্টে অর্জন করা টাকাও বাঁচাতে সাহায্য করে।

এটা পরিষ্কার যে আগামীকাল হয় আশা পূর্ণ হতে পারে অথবা ভয়ে পূর্ণ হতে পারে। পর্যাপ্ত হেলথ ইনস্যুরেন্স থাকলে তা আপনার মানসিক অবস্থা এবং জীবনযাত্রার মানের মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে। তো, দেরি কিসের? এখনই শুরু করুন!

ICICI Lombard এর পেজে যেতে এখানে ক্লিক করুন এবং আপনার জন্য কার্যকরী প্ল্যানের চটজলদি কোটেশান পান ।

এটা একটি পার্টনারড পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: July 17, 2020, 3:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर