• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • ফিনান্সের ক্ষেত্রে ইউজারদের একমাত্র ভরসা; Moneycontrol Pro-র সাবস্ক্রিপশন ছাড়িয়ে গেল ৪ লক্ষ !

ফিনান্সের ক্ষেত্রে ইউজারদের একমাত্র ভরসা; Moneycontrol Pro-র সাবস্ক্রিপশন ছাড়িয়ে গেল ৪ লক্ষ !

Moneycontrol Pro

Moneycontrol Pro

Network18 & Media Investments Ltd-এর সাবস্ক্রিপশন ভিত্তিক ফিনান্সিয়াল প্ল্যাটফর্ম হল- Moneycontrol Pro।

  • Share this:

#কলকাতা: প্রকাশিত হওয়ার মাত্র আড়াই বছরের মধ্যে Moneycontrol Pro-র সাবস্ক্রাইবার সংখ্যা চার লক্ষ ছাড়িয়ে গেল!

Network18 & Media Investments Ltd-এর সাবস্ক্রিপশন ভিত্তিক ফিনান্সিয়াল প্ল্যাটফর্ম হল- Moneycontrol Pro। ২০১৯ সালের এপ্রিল মাস থেকে এই প্ল্যাটফর্মের পথ চলার সূচনা হয়েছিল। আর প্রথম দিন থেকেই সাবস্ক্রাইবার টানতে এবং সাবস্ক্রাইবারদের স্বার্থে দারুণ সব কন্টেন্ট তৈরির প্রচেষ্টা চালিয়ে গিয়েছে এই প্ল্যাটফর্ম। বহু কঠোর পরিশ্রমের আজ সুফল মিলল। এখন Moneycontrol Pro-র সক্রিয় এবং লাভজনক সাবস্ক্রাইবারের সংখ্যা চার লক্ষেরও বেশি।

তাই এই প্ল্যাটফর্মের তরফে বলা হয়েছে, “পাঠক এবং সাবস্ক্রাইবাররা আমাদের পাশে ছিলেন এবং তাঁদের উৎসাহেই ৩০ মাসে আমরা এতটা পথ এগোতে পেরেছি। এর জন্য আমরা তাঁদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই।”

Moneycontrol Pro-তে যে সব তথ্য পাওয়া যায়, সেই সব তথ্য অন্য কোথাও মিলবে না। উদাহরণস্বরূপ বলা যায় যে, এরা কোনও কোম্পানির উপর যে স্বতন্ত্র রিসার্চ করে, কোনও ব্রোকারেজ অ্যানালিস্ট সেটা করবে না। আর সময়ের সঙ্গে সঙ্গে কন্টেন্টের মান এবং পরিমাণ বৃদ্ধি পেয়েছে। সাম্প্রতিক সময়ে Moneycontrol Pro বেশ কিছু এক্সক্লুসিভ ফিচার প্রকাশ করেছে, যা তাদের সাফল্য এনে দিয়েছে। তার মধ্যে অন্যতম হল-

বিনিয়োগ করার আগে জানুন (Know Before You Invest): এর মধ্যে রয়েছে ভালো বিনিয়োগের জন্য স্টকের সর্বাঙ্গীন বিশ্লেষণ।

সেরা বিনিয়োগকারীদের পোর্টফোলিও (Big Shark Portfolios): এর মধ্যে রয়েছে গোটা বিশ্বের সেরা বিনিয়োগকারীদের পরিচিতি। সেই সঙ্গে তাঁরা কোথায় ও কী ভাবে বিনিয়োগ করেছেন, সেই বিষয়েও বিশদে জানা যাবে।

অর্থনৈতিক ক্যালেন্ডার (Economic Calendar): এখানে সারা বিশ্বের বড় বড় অর্থনৈতিক ইভেন্টের উপর ট্র্যাক রেখে বা নজরদারি চালিয়ে তার থেকে তালিকা তৈরি করা হয়েছে। সেই সঙ্গে মার্কেটের উপর এই সব ইভেন্টের প্রভাবের উপরও ট্র্যাক রাখা হয়।

নতুন এবং ইমপ্রুভড রিসার্চ পেজ (New and Improved Research Page): Moneycontrol Pro-র রিসার্চ দল মোট ২৪টি সেক্টরের ২১৪টি কোম্পানি কভার করেছে।

শুধু অ্যাপ নয়, Moneycontrol Pro-র সব সুবিধা উপভোগ করা যাবে ডেস্কটপেও।

ইকোনমিক হার্ড ইমিউনিটি এবং রিকভারি সম্পর্কে এক্সক্লুসিভ ট্র্যাকার।

Option Omega, Quants League, Traders Carnival-এর মতো অনলাইন ট্রেডিং ইভেন্টে যোগ দেওয়ার ক্ষেত্রে আকর্ষণীয় ডিসকাউন্ট।

নানা ব্র্যান্ডের তরফ থেকে Moneycontrol Pro ইউজারদের জন্য নানা এক্সক্লুসিভ অফার।

এখানেই শেষ নয়, সাবস্ক্রাইবারদের জন্য সামনের কয়েক মাসে Moneycontrol Pro আরও এক্সক্লুসিভ ফিচার, ইভেন্ট-সহ আরও নানা রকমের কন্টেন্ট আনতে চলেছে। আর খুব শীঘ্রই ইউজারদের কাছে এখানে কোনও আর্টিকেল উপহার দেওয়ার সুযোগ আসবে। তার জন্য Moneycontrol Pro আরও অনেক ব্র্যান্ডের সঙ্গে টাই-আপ করছে এবং ইন্ট্রাডে ওয়েবিনার সিরিজ-ও লঞ্চ করবে। এ ছাড়াও রয়েছে বিশেষ আকর্ষণীয় অফার। আপাতত সাবস্ক্রিপশনের একটা সীমিত সময়ের অফার চলছে। মাত্র ৩৬৫ টাকায় সারা বছরের জন্য Moneycontrol Pro সাবস্ক্রাইব করা যেতে পারে। অর্থাৎ এই অফারে সাবস্ক্রাইব করলে দিনে মাত্র এক টাকা খরচ হবে। এই অফারের জন্য একটা বিশেষ কুপন কোডও রয়েছে- PRO365। নিজের অ্যান্ড্রয়েড ফোন অথবা ডেস্কটপ থেকেই এই অফার পাওয়া যাবে। আর iOS ব্যবহারকারীরা নিজেদের ডেস্কটপ থেকে কুপনের অফার গ্রহণ করতে পারবেন এবং তার পর ওই লগ-ইনের মাধ্যমে নিজেদের ফোন থেকেই Moneycontrol Pro ব্যবহার করতে পারবেন।

Published by:Siddhartha Sarkar
First published: