corona virus btn
corona virus btn
Loading

ICICI Lombard-এর ILTakeCare অ্যাপ, গ্রাহকদের ক্যাশলেস এবং পেপারলেস স্বাস্থ্যপরিষেবার সহজ সমাধান

ICICI Lombard-এর ILTakeCare অ্যাপ, গ্রাহকদের ক্যাশলেস এবং পেপারলেস স্বাস্থ্যপরিষেবার সহজ সমাধান

ILTakeCare অ্যাপ, গ্রাহকদের ক্যাশলেস এবং পেপারলেস স্বাস্থ্যপরিষেবার সহজ সমাধান

  • Share this:

বিশ্ব, যেমনটা আমরা জানি, পুরোপুরি বদলে গেছে। যখন আমাদের সামান্য দাঁতে ব্যথা বা জ্বর হয়, তখন সময়মত ডাক্তারের কাছে যেতে পারা এখন নিশ্চিত নয়। এটা সব বয়সের মানুষের জন্য একটা বড় চ্যালেঞ্জ হতে পারে যারা ইতিমধ্যে বর্ধিত লকডাউনের কারণে বিরক্ত এবং চাপের মধ্যে আছেন এবং তাদের স্বাস্থ্যের উপর চাপ ফেলতে পারে । তবুও, আমাদের এগিয়ে যেতে হবে। কিন্তু যখন সবাই একই বিষয় নিয়ে আপনার সামনে আসবে আপনাকে বাঁচানোর প্রতিশ্রুতি দিয়ে তখন আপনি কাকে বিশ্বাস করবেন। সহজ ! আপনি তাকেই বিশ্বাস করবেন যে সবসময় আপনার সাথে ছিল। ICICI Lombard তার 'নিভায়ে বাদে ' নীতি টিকিয়ে রেখেছে এবং আমাদের জন্য একটি ইউজার ফ্রেন্ডলি ILTakeCare অ্যাপ নিয়ে এসেছে।

দেশের অন্যতম বিশিষ্ট জেনারেল ইনস্যুরেন্স প্রদানকারী সংস্থার একটি অনন্য সমাধান, অ্যাপটি বিদ্যমান গ্রাহকদের এই লকডাউনের সময় যে কোন সময় (24x7) একজন স্বাস্থ্যসেবা পেশাদারের সাথে টেলিপরামর্শ পেতে অনুমতি দেয়। ILHelloDoctor ফিচারের মাধ্যমে প্রত্যেক গ্রাহকের একজন যোগ্য এমবিবিএস ডাক্তারের কাছে দুটি কল করার সুযোগ আছে এবং যে কোন স্বাস্থ্য সমস্যা নিয়ে আলোচনা করার সুযোগ আছে। সবচেয়ে বড় এবং সবচেয়ে নির্ভরযোগ্য ইনস্যুরেন্স ব্র্যান্ড হিসেবে, এটি একটি অবিশ্বাস্য অঙ্গীকার যা দেখায় যে তারা গ্রাহকের কল্যাণকে কতটা গুরুত্ব দেয়।

বন্ধ ক্লিনিক এবং আমাদের ডাক্তারদের সাথে যোগাযোগ না করতে পারা আমাদের অসহায় করে তুলতে পারে । কিন্তু, আমাদের স্বাস্থ্যের উপর নিয়ন্ত্রণ ফিরিয়ে দিয়ে, ILHelloDoctor ফিচারটি আমাদের একজন যোগ্য ডাক্তারের সাথে টেলিপরামর্শ করার অনুমতি দেয়, লকডাউন এবং এর ভ্রমণে নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও। উপসর্গ সম্পর্কে পর্যাপ্ত তথ্য প্রদানের মাধ্যমে এবং আমরা কেমন অনুভব করছি তা ডাক্তারদের জানালে তারপর তারা রোগ নির্ণয় করতে পারেন এবং প্রয়োজনে আপনাকে একটি ডিজিটাল প্রেসক্রিপশন দিতে পারেন।

দ্য এক্সট্রা মাইল

যদিও সবাই এই ফিচারগুলি ব্যবহার করতে পারে, ILTakeCare অ্যাপ এছাড়াও নিশ্চিত করে যে ICICI Lombard পলিসি হোল্ডারদের একটি ওয়ান স্টপ সমাধান তাদের স্বাস্থ্য, মোটর, ট্রাভেল ইনস্যুরেন্স এবং সুস্থতার জন্য । আপনি কতটা হাঁটলেন, কতটা ঘুমালেন সেটা ট্রেস করা থেকে পুষ্টিবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞের থেকে ডায়েট এবগ ব্যায়াম জেনে দেওয়া সবরকম সহায়ককারী টুল এখানে আছে। এমনকি আপনি স্বাস্থ্য সংক্রান্ত জিজ্ঞাস্যগুলির জন্য একটি দ্বিতীয় পরামর্শ পেতে পারেন, নোটিফিকেশান যা আপনাকে আপনার ক্লেমগুলির উপর পোস্টকরতে থাকে, এবং একটি উপযোগী জায়গা থেকে আরো অনেক কিছু।

সর্বোপরি , এখানে অ্যাপটির কিছু অনন্য ফিচারের কথা বলা হল

● আপনার এলাকার ডায়াগনস্টিক সুবিধা এবং ফার্মেসির জন্য ILHelloDoctor ফিচারের মাধ্যমে দ্রুত এবং সহজে ডাক্তারদের সাথে সংযোগ করুন।

● একজন লাইসেন্সপ্রাপ্ত ডাক্তারের সাথে পরামর্শ করার জন্য একটি অ্যপয়ন্টমেন্ট বুক করুন এবং ফোনের মাধ্যমে আনলিমিটেড অ্যাক্সেস পান

● ডিসকাউন্টযুক্ত দামে দোকানে ওষুধ কিনুন অথবা সেগুলোর ডেলিভারি নিন ।

● নিকটবর্তী নেটওয়ার্ক ডায়াগনস্টিক সেন্টারে আপনার পরীক্ষা সম্পন্ন করুন।

● আপনার স্বাস্থ্য পরীক্ষার সময়সূচী নির্ধারণ করুন

● ICICI Lombard হেলথ ইনস্যুরেন্সের সাথে ক্যাশলেস অনুমোদন নিন

● আপনার সকল পলিসি বেনিফিট, যোগ্যতা এবং লেনদেন এক জায়গা থেকে ট্র্যাক করুন

● আপনি যে পরিষেবাগুলি পেয়েছেন সেগুলিতে স্বাস্থ্যসেবা প্রদানকারীদের রিভিউ করুন এবং রেটিং দিয়ে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন।

● আপনার সকল জিজ্ঞাস্যের জন্য উপযুক্ত সহায়তা পান অনলাইনে অথবা ২৪ ঘন্টার কল সেন্টারে কল করে।

এই রিভিউগুলো ইতিবাচক এবং বিনয়ী, যারা এটা ব্যবহার করে তারা বিস্মিত হয় যে তারা এখনো ঘরের ভেতরে আটকে থেকেও তারা কতটা সুবিধা পেতে পারে। এই বিষয়ে নিঃসন্দেহ যে, এটি আপনার সকলইনস্যুরেন্স, স্বাস্থ্য এবং সুস্থতার চাহিদার জন্য একটি চমৎকার অ্যাপ।

Apple App Store এবং Google Play Store উভয় জায়গাতেই এটি উপলব্ধ , শুধু আপনাকে এটি ডাউনলোড করতে হবে এবং ইন্সটল করতে হবে। আপনার সব বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সাথেও এটি শেয়ার করুন , যাতে আমরা সবাই একসাথে #RestartRight করতে পারি। এখনই অ্যাপটি ডাউনলোড করুন!

এটা একটি পার্টনারড পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: July 18, 2020, 1:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर