corona virus btn
corona virus btn
Loading

#RestartRight কে নিশ্চিত করার জন্য ICICI Lombard এর হোম হেলথকেয়ার বেনিফিট

#RestartRight কে নিশ্চিত করার জন্য ICICI Lombard এর হোম হেলথকেয়ার বেনিফিট

ICICI Lombard এর উদ্ভাবনী নতুন হোম হেল্থকেয়ার বেনিফিট জেনে নিন

  • Share this:

মহামারীর প্রাদুর্ভাবের পর থেকে, যেভাবে আমরা বিশ্বের সাথে সংযোগস্থাপন করি, আমাদের ব্যবসা পরিচালনা এবং আমাদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পদ্ধতি নাটকীয়ভাবে পরিবর্তিত হয়েছে। যদিও স্বাস্থ্য সবসময় একটি গুরুত্বপূর্ণ উদ্বেগ ছিল, এখন আপনার স্বাস্থ্য বীমা যা করতে পারে তার চেয়ে বেশি অপরিহার্য। এটা উপভোক্তাদের জন্য উপযোগী এবং প্রাসঙ্গিক হতে হবে সময় অনুযায়ী ।

মহামারীর তীব্রতার কথা মাথায় রেখে, মানুষ হাসপাতালে যাওয়ার বদলে বাড়িতে চিকিৎসা করতে পছন্দ করে যেহেতু হাসপাতালের খরচ অনেক বেশি, এবং হাসপাতালের পরিবেশও সুস্থ হওয়ার জন্য অনুপযুক্ত হতে পারে। একটা জিনিস পরিষ্কার - সব পুরনো নিয়ম এখন ভদলে গেছে।

'নিউ নর্মাল' এরজন্য নিজেদের তৈরি করা, নিরাপত্তা ব্যবস্থা অনুসরণ করা, এবং স্বাস্থ্য বীমা সমাধান বেছে নেওয়া যা আপনার এই মুহূর্তে সবচেয়ে বেশি প্রয়োজন, এটাই একমাত্র উপায় যা আমরা #RestartRight –এ করতে পারি।

ICICI Lombard এর উদ্ভাবনী নতুন হোম হেল্থকেয়ার বেনিফিট বেছে নিন। এই দুর্গগ সময়ের নিখুঁত সমাধান, এটা নিশ্চিত করে যে আপনি আপনার নিজের বাড়ির স্বাচ্ছন্দ্যে নির্ভরযোগ্য স্বাস্থ্যসেবা পাবেন।

হোম হেলথ কেয়ার – যা বর্তমান সময়ের জন্য তৈরি হয়েছে

বয়স্ক এবং সমস্ত লিঙ্গের সদস্যযারা হাসপাতালে এই সংক্রমণের ঝুঁকি কমাতে চান তারা হোম হেল্থকেয়ার ব্যবহার করতে পারেন। এই সুবিধা যে কোন চিকিৎসার ক্ষেত্রে প্রযোজ্য যেখানে চিকিৎসকবাড়িতে প্রয়োজনীয় পথ্য নেওয়ার সুপারিশ করেন এবং রোগী তাতে সম্মত হন। এটা সাধারণত চিকিৎসা ব্যবস্থাপনা, পোস্ট-অপারেটিভ কেয়ার এবং ক্রনিক ডিজিজ ম্যানেজমেন্টের জন্য উপযুক্ত।

সুবিধাগুলির রেঞ্জ

পলিসি ধারকরা একজন চিকিৎসকের রিমোট মনিটরিং থেকে শুরু করে যোগ্য নার্স, ডাক্তার, মেডিকেল স্টাফ, ল্যাব টেস্টিং, ফার্মেসি ডেলিভারি এবং আরো অনেক কিছু থেকে বাড়িতে পরিদর্শন পর্যন্ত কভারেজ উপভোগ করেন।

ঘরের স্বাচ্ছন্দ্য থেকে স্বাস্থ্য সেবা

হোম হেল্থকেয়ার বেনিফিট গ্রাহকদের তাদের স্বাস্থ্য বীমার আওতায় সুবিধা পেতে এবং যে কোন পরিস্থিতিতে সুরক্ষিত থাকতে পারবে। হাসপাতালের যত্নের একটি সুবিধাজনক বিকল্প হিসেবে যেখানে সংক্রমণে আক্রান্ত হওয়ার ঝুঁকি উল্লেখযোগ্যভাবে বেশি, হোম হেল্থ কেয়ার কার্যকরভাবে সামাজিকভাবে বিচ্ছিন্ন করার সময় গ্রাহকদের তাদের প্রয়োজনীয় সাহায্য পাওয়ার ক্ষমতা প্রদান করে। কিন্তু সম্ভবত সবচেয়ে ভালো খবর হচ্ছে যে এটা আমাদের স্বাস্থ্য ক্ষতিপূরণ নীতির ক্ষেত্রে প্রযোজ্য হবে, যেমন ICICI Lombard কমপ্লিট হেল্থ ইন্স্যুরেন্স, হেল্থ বুস্টার এবং হেল্থকেয়ার প্লাস।

ICICI Lombard গ্রাহকদের এমনকি লকডাউনের সময়ও সাহায্য করার জন্য এই ধরনের উদ্যোগ গ্রহণ করেছে।

যদি একটি দারুন স্বাস্থ্যসেবা প্ল্যান পেতে চান, তাহলে অনুসন্ধান করতে এখানে ক্লিক করুন এবং এমন একটি বেছে নিন যা আপনাকে #RestartRight নিরাপত্তা এবং চূড়ান্ত শান্তি দেবে।

এটা একটা পার্টনারড পোস্ট।

*ডাক্তারের পরামর্শের চিকিৎসার উপর ভিত্তি করে হোম হেল্থ কেয়ার পাওয়া যায়, যার জন্য হাসপাতালে ভর্তি হতে হবে এবং একই ভাবে নার্স, ডাক্তার এবং ফিজিওথেরাপিস্টের মত বাড়িতে যোগ্য চিকিৎসা কর্মীরা পরিচালনা করতে পারবেন।

DISCLAIMER: Home Healthcare benefit is available with ICICI Lombard Complete Health Insurance, Health Booster & Health Care Plus and it is applicable till March 31, 2021 The advertisement contains only an indication of the cover offered. For complete details on risk factors, terms, conditions, coverages and exclusions, please read the sales brochure carefully before concluding a sale. ICICI trade logo displayed above belongs to ICICI Bank and is used by ICICI Lombard GIC Ltd. under license and Lombard logo belongs to ICICI Lombard GIC Ltd. ICICI Lombard General Insurance Company Limited, ICICI Lombard House, 414, Veer Savarkar Marg, Prabhadevi, Mumbai – 400025. IRDA Reg.No.115. Toll Free 1800 2666. Fax No – 022 61961323. CIN (L67200MH2000PLC129408). customersupport@iciclombard.com.

www.icicilombard.com Product Name: ICICI Lombard Complete Health Insurance, Misc 128, ICIHLIP21383V052021 Health Booster, Misc 140, UIN: ICIHLIP21516V022021, Health Care Plus, MISC 113 UIN ICIHLGP213090V032021.ADV/10414

Published by: Ananya Chakraborty
First published: November 9, 2020, 2:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर