Home /News /birbhum /
Birbhum News: যান চলাচল নিয়ন্ত্রণে রাস্তায় খোদ বিধায়ক বিকাশ রায় চৌধুরী, বিরল দৃশ্য সিউড়িতে

Birbhum News: যান চলাচল নিয়ন্ত্রণে রাস্তায় খোদ বিধায়ক বিকাশ রায় চৌধুরী, বিরল দৃশ্য সিউড়িতে

যান [object Object]

যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা গেল খোদ সিউড়ি বিধানসভার বিধায়ক তথা বীরভূম জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীকে। (Birbhum News)

  • Share this:

    #বীরভূম : যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা যায় সাধারণত ট্রাফিক পুলিশ অথবা ট্রাফিক পুলিশের সঙ্গে কর্মরত অন্যান্য কর্মীদের। তবে এবার এই যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা গেল খোদ সিউড়ি বিধানসভার বিধায়ক তথা বীরভূম জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীকে। তাঁকে এই ভাবে যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখে রীতিমতো 'থ' হয়ে যান এলাকার বাসিন্দারা।

    তবে প্রশ্ন হল কেন হঠাৎ করে বিধায়ক এমন যান চলাচল নিয়ন্ত্রণ করতে নামলেন? এই প্রশ্নের উত্তর খুঁজতে হলে ফিরে যেতে হবে আজ থেকে পাঁচ বছর আগে। প্রায় পাঁচ বছর আগে সিউড়ি থেকে বোলপুর যাওয়ার রাস্তায় হাটজান বাজার এলাকায় শুরু হয় রেল ওভারব্রিজ নির্মাণের কাজ। কিন্তু সেই কাজ এখনও পর্যন্ত সম্পূর্ণ হয়নি। কাজ অর্ধ নির্মিত অবস্থাতেই বিভিন্ন কারণে পড়ে রয়েছে। অর্ধনিমিত অবস্থায় এই কাজ পড়ে থাকার কারণে চরম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে সাধারণ পথ চলতি মানুষ থেকে শুরু করে এলাকার বাসিন্দাদের।

    আরও পড়ুন: অনুব্রতর মেয়ে সুকন্যা কি স্কুলে যেতেন? প্রশ্ন শুনে মুখে কুলুপ স্থানীয়-শিক্ষকদের!

    দিন কয়েক আগেই সামান্য বৃষ্টিতে পরিস্থিতি এমন হয় যে রাস্তার অবস্থা বেহাল হয়ে যায়। যান চলাচল এবং সাধারণ পথ চলতি মানুষদের যাতায়াতের ক্ষেত্রে যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে এমন পরিস্থিতি তৈরি হয়। এই পরিস্থিতির কথা মাথায় রেখে গত মঙ্গলবার এবং বুধবার রাতে এই রাস্তা মেরামতি করা হয় বীরভূম জেলা পরিষদের তরফ থেকে।

    আরও পড়ুন: বাড়িতে বসেই হাজিরা খাতায় সই, বীরভূমের কোন স্কুলে কর্মরত অনুব্রত-কন্যা সুকন্যা মন্ডল?

    সেই রাস্তা মেরামতি করার পর যান চলাচল অনেকটাই অনুকূল হয় এবং বৃহস্পতিবার দুপুর বেলা বিধায়ক তথা বীরভূম জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরী ঘটনাস্থলে পৌঁছে সেই কাজ দেখেন এবং যানবাহনকে কোন দিকে যেতে হবে তা নির্ণয় করে দেন। আসলে এই রাস্তা মেরামতি করার পাশাপাশি দুটি লেন তৈরি করে দেওয়া হয়। একটি লেন দিয়ে চার চাকা গাড়ি এবং অন্য লেন দিয়ে যাত্রীবাহী বাস সহ অন্যান্য যানবাহন যাতায়াতের ব্যবস্থা করা হয়। মাধব দাস

    First published:

    Tags: Birbhum news, MLA, Traffic

    পরবর্তী খবর