• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • GANESHA CHATURTHI 2021 HOW WILL THE FESTIVAL AFFECT EACH SUN SIGN CHECK NOW SS

Ganesh Chaturthi 2021: জেনে নিন কোন রাশির উপরে কেমন প্রভাব ফেলতে চলেছে গণেশের শুভাগমন!

Ganesha Chaturthi 2021: জেনে নিন কোন রাশির উপরে কেমন প্রভাব ফেলতে চলেছে গণেশের শুভাগমন!

Ganesh Chaturthi affect on each Zodiac-Sign: দেখে নেওয়া যাক জন্মদিন ধরে রাশি মিলিয়ে যে সুখকর্তা বছরভর কার ভাগ্যে কী নির্দিষ্ট করেছেন!

  • Share this:

#কলকাতা: প্রতিটি তিথিরই নিজস্ব শুভাশুভ যোগ থাকে, তার উপরে ভাদ্রমাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি সর্ববিঘ্নহর্তা শ্রীগজাননের জন্মতিথি রূপে প্রসিদ্ধ। দেখে নেওয়া যাক জন্মদিন ধরে রাশি মিলিয়ে যে সুখকর্তা বছরভর কার ভাগ্যে কী নির্দিষ্ট করেছেন! এক্ষেত্রে চলতি বছরের গণেশ চতুর্থী (Ganesh Chaturthi 2021) থেকে পরবর্তী বছরের গণেশ চতুর্থী পর্যন্ত জ্যোতিষমতে এক বছর গণনা করা হচ্ছে।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মেষ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে এবারের গণেশ চতুর্থী অর্থযোগ নিয়ে এসেছে। উপার্জন উত্তরোত্তর বৃদ্ধি পাবে, ব্যবসায়ীদের সর্বতো সাফল্যলাভ হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বৃষ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে এবারের শিক্ষার আশীর্বাদ প্রদান করবেন বিদ্যাসুখদাতা গণরাজ, তবে শিক্ষার্থীদেরও কঠোর পরিশ্রমের প্রয়োজন রয়েছে।

আরও পড়ুন- পঞ্জিকা ১০ সেপ্টেম্বর; দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বক্রতুণ্ড মহাকায় দেবতার আশীর্বাদে মিথুন রাশির জাতক-জাতিকাদের সব কষ্ট, ভয়, উদ্বেগ দূর হয়ে গৃহ সুখে এবং সম্পদে পরিপূর্ণ হয়ে উঠবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্কট রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে শ্রীগণপতির আশীর্বাদ মিশ্র- এঁরা কর্মক্ষেত্রে সব প্রতিবন্ধকতা সামলে, পারিবারিক শান্তি বজায় রাখলে তবেই গণেশের কৃপাধন্য হবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। সিংহ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রেও সিদ্ধিদাতা অফুরান কৃপাবর্ষণ করবেন এবারে, তাঁর দাক্ষিণ্যে লাভ হবে স্বাস্থ্য, ভাগ্য, খ্যাতি, অর্থ, প্রণয়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পরিবার, কর্মক্ষেত্র, জীবনসুখ- ঋদ্ধিপতির কৃপাদৃষ্টিতে এবার কন্যা রাশির জাতক-জাতিকাদের সর্বাঙ্গীণ মঙ্গল হবে, জীবনে সাফল্য আসবে!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বিঘ্নহর্তার কৃপায় অবশেষে জীবনপথের প্রতিবন্ধকতা কাটতে চলেছে তুলা রাশির জাতক-জাতিকাদের, তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, সামলাতে হবে অতিরিক্ত খরচের স্বভাব।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। পরিবার হোক বা মনের মানুষ, বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সব সমস্যা দূর হবে গণেশের আশীর্বাদে, এক্ষেত্রে সারা বছর বাস্তুশাস্ত্রের নিয়ম অনুসারে বাড়িতে একটি গজানন বিগ্রহ রাখা উচিত।

আরও পড়ুন- রাশিফল ১০ সেপ্টেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। বিধিমতে গণেশের অর্চনা করলেই এই চতুর্থী ধনু রাশির জাতক-জাতিকাদের পক্ষে মঙ্গলময় বলে সাব্যস্ত হবে, গণেশ বিসর্জনের আগেই দূর হবে সব সমস্যা, বিশেষত সম্পত্তি সংক্রান্ত সমস্যা।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মসূত্রে দূরদেশে ভ্রমণে গিয়ে সমস্যায় পড়তে হবে মকর রাশির জাতক-জাতিকাদের, গৌরীসুতের প্রতি যদি ভক্তি অচলা থাকে, তাহলেই একমাত্র সব প্রতিবন্ধকতা দূর হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে শ্রীসিদ্ধিবিনায়কের আশীর্বাদে নতুন শুভ সূচনা হতে চলেছে, অতএব নির্ভয়ে সাফল্যের লক্ষ্যে পদক্ষেপ করতে পারেন তাঁরা।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মীন রাশির জাতক-জাতিকারা যে প্রতিবন্ধকতায় বিচলিত, তা দূর হয়ে যাবে একদন্ত ভগবানের আশীর্বাদে, শুধু ভক্তিভরে গণেশ চতুর্থীতে তাঁকে অর্ঘ্যদান অবশ্য কর্তব্য।

Published by:Siddhartha Sarkar
First published: