তৃণমূল নেতার মৃত্যুকে ঘিরে রণক্ষেত্র কোভিড হাসপাতালে

Bangla Editor | News18 Bangla | 07:42:02 AM IST May 17, 2021

তৃণমূল নেতার মৃত্যুকে ঘিরে রণক্ষেত্র কোভিড হাসপাতালে

পাঁশকুড়া:   কোভিড রোগীর মৃত্যুকে ঘিরে রনক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতাল। শনিবার সকাল নাগাদ মৃত্যু হয় তমলুকের এক করোনা আক্রান্ত ব্যক্তির। তিনি তমলুক পৌরসভার ৪ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের সভাপতি ছিলেন বলে জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তি জেলার আইএনটিটিইউসি সভাপতি দিব্যেন্দু রায়ের অনুরোধে পাঁশকুড়া কোভিড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তৃণমূলের ওই নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই প্রায় কয়েক’শ ব্যক্তি চড়াও হয় বড়মা কোভিড হাসপাতালে। তাঁরা বড়মা হাসপাতালের চিকিৎসার একাধিক আসবাবপত্র ভাঙচুর করে বলে অভিযোগ। হাসপাতালের কর্তবরত চিকিৎসক ও বেশ কিছু নার্সকেও তাঁরা মারধর করে বলে অভিযোগ৷ ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে৷

খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে হাজির হয় পাঁশকুড়া থানার পুলিশ। প্রায় এক ঘণ্টার চেষ্টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের পরিজনদের অভিযোগ, নাম কা ওয়াস্তে হাসপাতাল৷ অথচ চিকিৎসা পরিষেবা ঠিক মতো হয় না৷ চিকিৎসক ও নার্সরা দায়সারা ভাবে পরিষেবা দেন বলে অভিযোগ৷ যদিও এবিষয়ে পাঁশকুড়া থানা ও হাসপাতালে কর্তৃপক্ষ কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

লেটেস্ট ভিডিও