তৃণমূল নেতার বাড়ি অক্সিজেন পৌঁছে দিল রেড ভলেন্টিয়ার্স

Bangla Editor | News18 Bangla | 01:27:12 PM IST Jun 19, 2021

তৃণমূল নেতার বাড়ি অক্সিজেন পৌঁছে দিল রেড ভলেন্টিয়ার্স

হাউর অঞ্চলের আমদান‌ গ্রামের তৃনমূল নেতা এক্রামূল আলি, শুক্রবার পাঁশকুড়া রেড ভলেন্টিয়ার্সের হাউর অঞ্চলের সদস্য পুষ্পেন্দু সামন্তকে ফোন করেন বলেন যে তাঁর মা করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন বাড়ি এসেছেন হঠাৎ করে শ্বাসকষ্ট শুরু হয়েছে। কোথায় ও অক্সিজেন সিলিন্ডার সহ ফ্লোমিটার পাওয়া যাচ্ছে না।সঙ্গে সঙ্গে পুষ্পেন্দু নাজির হোসেন ও ইব্রাহিমকে ফোন করে বিষযটি জানায়। ইব্রাহিম ও নাজির দ্রুততার সাথে পাঁশকুড়া রেড ভলেন্টিয়ার্সের মাধ্যমে তৃনমূলের নেতৃত্ব এক্রামূল আলির বাড়িতে অক্সিজেন সিলিন্ডার সহ ফ্লোমিটার পৌঁছে দেন।

জেলায় বাড়ছে কন্টেইনমেন্ট জোন, করোনা বিধি বাজারে মানুষের ভিড়

জেলায় বাড়ছে কন্টেইনমেন্ট জোন। সম্প্রতি রাজ্যে করোনা  গ্রাফে প্রথম সারিতে পূর্ব মেদিনীপুর। জেলায় বেড়েছে কন্টেইনমেন্ট জোন। পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন নতুন তালিকা প্রকাশ করে বিভিন্ন ব্লকের কন্টেইনমেন্ট জোন চিহ্নিত করেছেন। মহিষাদল, শহীদ মাতঙ্গিনী ও পাঁশকুড়া ব্লকের পাশাপাশি অন্যান্য ব্লকে বেড়েছে কনটেইনমেন্ট জোন এর তালিকা।

প্রশাসন থেকে বারবার মাইকিং করে করোনা বিধি চলর জন্য জনসাধারণ সহ বাজার দোকান ঘাটে ক্রেতা-বিক্রেতাদের অনুরোধ করা হয়েছে। সরকারের নির্দেশে বাজারে দোকান ঘাট খোলার নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হয়েছে। কিন্তু রাধামনি বাজার এলাকার শাড়ি ও পোশাক বিক্রেতারা সময়ের আগেই প্রতিনিয়ত দোকান খুলে বসছে। প্রশাসন উদাসীন।

লেটেস্ট ভিডিও