হিরে দিয়ে মোড়া গোটা বিমান ! ছবি সামনে আসতেই হইচই– News18 Bengali

হিরে দিয়ে মোড়া গোটা বিমান ! ছবি সামনে আসতেই হইচই

News18 Bangla
Updated:Dec 07, 2018 02:58 PM IST
হিরে দিয়ে মোড়া গোটা বিমান ! ছবি সামনে আসতেই হইচই
টুইট করা সেই ছবি ৷
News18 Bangla
Updated:Dec 07, 2018 02:58 PM IST

#দুবাই: দুবাইভিত্তিক বিমান সংস্থা এমিরেটসের নতুন একটি বিমান চমকে দেওয়ার মতো। বিমানটির সম্পূর্ণ আবরণে রয়েছে স্ফটিক, হিরে ও চিকচিকে বালুকণা। গত ৪ ডিসেম্বর ফেসবুক ও টুইটারে এই নতুন আকাশযানের ছবি শেয়ার করেছে এমিরেটস। ক্যাপশনে লেখা, ‘দেখুন এমিরেটসের ব্লিং ৭৭৭। ছবিটি তৈরি করেছেন সারা শাকিল।’

আদতে এমন আবরণের কোনও বিমান এমিরেটসের নেই। পুরোটাই কাল্পনিক! নিজের ফ্লাইটের জন্য অপেক্ষার সময় এটি তৈরি করেছেন একজন স্ফটিক শিল্পী। তার নামই সারা শাকিল। তিনি মূলত পাকিস্তানি ডেন্টিস্ট। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৪ লাখ ৬০ হাজার।

এমিরেটস শেয়ার করার একদিন আগেই ব্লিং ৭৭৭ বিমানের ছবি পোস্ট করেন সারা শাকিল। এমিরেটসের একটি বিমানের ছবিতে মনের মাধুরী মিশিয়ে শিল্পকর্ম করেছেন তিনি। এতে লাইক পড়েছে ৪৬ হাজারেরও বেশি।

যদিও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অনেকে সত্যিই এমিরেটসের নতুন ফ্লাইট ভেবে নিয়েছেন এই ছবিকে। টুইটারে একজন যাত্রী লিখেছেন, ‘সকালে এমিরেটসের ফ্লাইট বুকিং করলাম। এবার প্রত্যাশা পূরণ হওয়ার পালা।’ উত্তরে এমিরেটস তাঁকে জানায়, ‘বিমানের অভ্যন্তরে আপনাকে স্বাগত স্বাগত জানানোর অপেক্ষায় থাকলাম আমরা।’

সারা শাকিলের ডিজাইন করা ছবিটি দারুণ পছন্দ করেছে এমিরেটস কর্তৃপক্ষ। এ জন্য তারা এটি নিজেদের অ্যাকাউন্টে পোস্ট করার অনুমতি নিয়েছে। বিনিময়ে সারাকে পাকিস্তান থেকে মিলান যাওয়ার পথে ইকোনমির বদলে বিজনেস ক্লাসে বসার সুযোগ দেওয়া হয়।

First published: 02:58:34 PM Dec 07, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर