ম্যারাথন ইন্টারভিউয়ে ঠিক হল না কোচের নাম, ‘কাহানি’তে কি তাহলে নতুন ট্যুইস্ট ?

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 10, 2017 08:02 PM IST
ম্যারাথন ইন্টারভিউয়ে ঠিক হল না কোচের নাম, ‘কাহানি’তে কি তাহলে নতুন ট্যুইস্ট ?
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 10, 2017 08:02 PM IST

#মুম্বই: সাড়ে চার ঘণ্টার ম্যারাথন ইন্টারভিউ নিস্ফলা। চূড়ান্ত হল না টিম ইন্ডিয়ার নতুন কোচের নাম। সিদ্ধান্ত নিতে পারল না উপদেষ্টা কমিটি। ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা বলার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।যিনিই কোচ হবেন, দায়িত্ব পাবেন ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত। কোচ বাছাই নিয়ে তাই তাড়াহুড়োতে নারাজ উপদেষ্টা কমিটি।

মুম্বইয়ের ক্রিকেট সেন্টারে এদিন শর্টলিস্ট ৬ প্রার্থীর মধ্যে ৫ জনের ইন্টারভিউ নেন সৌরভ-লক্ষ্মণরা। লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে ছিলেন সচিন । মুম্বইয়ে বোর্ডের সদর দফতর ক্রিকেট সেন্টারে বেলায় শুরু হয় ইন্টারভিউ। প্রথম পর্বে সশরীরে এসে প্রেজেন্টেশন দেন লালচাঁদ রাজপুত ও বীরেন্দ্র সেহওয়াগ।

বিলেতে ছুটি কাটানোর ফাঁকেই স্কাইপে নিজের রোডম্যাপ জানান কোচের দৌড়ে হট ফেভারিট শাস্ত্রী। শেষপর্বে ইন্টারভিউ দেন রিচার্ড পাইবাস ও টম মুডিও। তবে ব্যক্তিগত কারণে ইন্টারভিউ দিতে পারেননি ফিল সিমন্স। বিকেল সাড়ে ৫টা নাগাদ ইন্টারভিউ পর্ব শেষ হয়। বোর্ডকে তাঁদের সিদ্ধান্ত জানিয়ে দেয় উপদেষ্টা কমিটি। কিন্তু কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরি সাংবাদিক বৈঠক শুরু করেন সৌরভ-লক্ষ্মণকে পাশে বসিয়ে। এরপর প্রশ্নোত্তর পর্বে রিমোট হাতে নেন সৌরভ। জানিয়ে দেন,স্বল্পমেয়াদী কোনও সিদ্ধান্ত নয়। অধিনায়কের সঙ্গে বিস্তারিত আলোচনার পরই নতুন কোচের নাম জানাবে উপদেষ্টা কমিটি।

এখন প্রশ্ন উঠছে রবি শাস্ত্রী যখন কোচ হওয়ার দৌড়ে এতটাই হট ফেভারিট ছিলেন, তাহলে তাঁর নাম আজকে ঘোষণা করা হল না কেন ? অ্যাডভাইজারি কমিটির অন্যতম সদস্য সচিন তেন্ডুলকরও কোহলির মুখের দিকে চেয়ে শাস্ত্রীকেই সমর্থন করার দিকে ঝুঁকে ছিলেন ৷ কোহলিদের পছন্দ জানতে ক’দিন আগেই ওয়েস্ট ইন্ডিজ উড়ে গিয়েছিলেন বোর্ডের সিইও রাহুল জোহরি ৷ তাহলে আবার কোহলিদের পছন্দের কথা এদিন সাংবাদিক সম্মেলনে নতুন করে উল্লেখ করলেন কেন সৌরভ  ? তাহলে কি এখনও সুযোগ রয়েছে সেহওয়াগ-মুডিদের ? না কি টিম ইন্ডিয়ার ভবিষ্যতের কথা ভেবে কোচ নির্বাচনের কাজে আরও কিছুদিন সময় নিয়ে নিচ্ছেন সৌরভ-লক্ষ্মণরা ? উত্তর জানা যাবে আর কিছুদিনেই ৷

Soumyadip.Choudhury_nw18.com_FW_Team_India_coach__final_6__infographic_Coaches_info_1007

First published: 08:00:28 PM Jul 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर