'তদন্তে উঠে আসবে সব তথ্য', সাফাই বিক্রম চট্টোপাধ্যায়ের

May 05, 2017 08:07 PM IST | Updated on: May 05, 2017 08:07 PM IST

#কলকাতা: মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন না। বেপরোয়া ছিল না গাড়ির গতি। দুর্ঘটনায় সনিকা সিং চৌহানের মৃত্যুর পর সাফাই বিক্রম চট্টোপাধ্যায়ের। পুলিশের হাজিরার নোটিস পেতেই, শুক্রবার আদালতে আত্মসমর্পণ। ব্যক্তিগত বন্ডে জামিন পেয়ে তদন্তে সবরকম সহযোগিতার আশ্বাস টেলি অভিনেতার।

লেটনাইট পার্টি থেকে ফেরার পথে লেক মলের কাছে দুর্ঘটনা। সহযাত্রী মডেল সনিকা সিং চৌহানের মৃত্যু। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধেই একাধিক অভিযোগ তুলেছিলেন সনিকার পরিবার ও বন্ধুরা। যার মধ্যে ছিল,

'তদন্তে উঠে আসবে সব তথ্য', সাফাই বিক্রম চট্টোপাধ্যায়ের

- মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বিক্রম

- গাড়ির গতিবেগ ছিল একশোর বেশি

- সনিকা, বিক্রম কেউই সিটবেল্ট পড়ে ছিলেন না

যদিও, হাসপাতাল থেকে ছাড়া পেতেই সাফাই দিতে সাংবাদিক বৈঠক করলেন বিক্রম। তাতে সব অভিযোগই উড়িয়ে দিয়েছেন তিনি। এদিন বিক্রম চট্টোপাধ্যায় বলেন, ‘আমার সম্পর্কে সমস্ত তথ্য ভুল ৷ আমার গাড়ির গতি ১২০ ছিল না ৷ আমি সনিকার বাড়ির লোকের কাছে যাব ৷ আমি ওনাদের সামনে গিয়ে দাঁড়াবো ৷ আমি কাজে ফিরতে চাই ৷ আমায় একটু বুঝুন,পাশে থাকুন ৷’

বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন সহ একাধিক জামিন যোগ্য ধারায় মামলা করেছে টালিগঞ্জ থানা ও সোনিকার মামা। তিন দিনের মধ্যে হাজিরা দিতে বৃহস্পতিবার হাসপাতালেই নোটিস পাঠিয়েছিল পুলিশ। আইনি জটিলতা এড়াতে তাই শুক্রবার সকালে, তড়িঘড়ি আলিপুর CJM আদালতে সৌগত রায়চৌধুরীর এজলাসে আত্মসমর্পণ করেন অভিনেতা। দুপুরেই এক হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান বিক্রম চট্টোপাধ্যায়।

তদন্তে যাই উঠে আসুক। জামিন পেয়েই সাংবাদিক বৈঠকে নির্দোষ প্রমাণে সাফাই দিলেন টেলি অভিনেতা। সেইসঙ্গে, মিডিয়া, ভক্তদের পাশে থাকার আবেদন করলেন তিনি।

RELATED STORIES

RECOMMENDED STORIES