নিউজ18 বাংলার খবরে সিলমোহর, টিটাগড়ে তৃণমূল নেতা খুনে নিয়োগ ভাড়াটে খুনিই

Bangla Editor | News18 Bangla | 01:44:14 PM IST Oct 31, 2018

টিটাগড়ে তৃণমূল নেতা সতীশ মিশ্র খুনের ২৪ ঘণ্টার মধ্যেই আততায়ীদের গ্রেফতার করল পুলিশ। সতীশ মিশ্রকে খুনে ভাড়াটে খুনি লাগানো হয়েছে। নিউজ18 বাংলাই প্রথম এই সম্ভাবনার কথা জানায়। সেই খবরেই সিলমোহর। সিসিটিভি ফুটেজ দেখে দুই ভাড়াটে খুনিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিটি রোডে বেলা ১২টা ০৫ নাগাদ সতীশকে লক্ষ্য করে গুলি চালানো হয়। পুলিশের দাবি, প্রথম গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। এরপরই দুষ্কৃতীরা ধাওয়া করে দ্বিতীয় গুলি ছোড়ে। সেই গুলিতেই হৃদপিণ্ড এফোঁড় ওফোঁড় হয়ে যায় সতীশের।

সোমবারই সিসিটিভি ফুটেজ হাতিয়ার করে তদন্তে নামে পুলিশ। কয়েক ঘণ্টার মধ্যেই দুষ্কৃতী ভোলাপ্রসাদ ও কালা মুন্না গ্রেফতার হয়। জেরায় পুলিশ জানতে পারে,

- ভোলাপ্রসাদই ২ ভাড়াটে খুনিকে লাগিয়েছিল - সঞ্জয় ও সমীরকে মোটা টাকা দেয় সে - ধৃতদের বিরুদ্ধে তোলাবাজি, হুমকি-সহ পুরনো একাধিক মামলা

ভোলাপ্রসাদের থেকে সঞ্জয় ও সমীরের চেহারার বর্ণনা পায় পুলিশ। পুলিশের একাধিক দল রাতভর কামারহাটি, টিটাগড় ও বারাকপুরে তল্লাশি চালায়। সিসিটিভি ফুটেজ থেকেই সঞ্জয় ও সমীরকে চিহ্নিত করা যায়। ভোররাতে কামারহাটি এলাকা থেকে গ্রেফতার হয় দুই ভাড়াটে খুনি। খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রের খোঁজ চালাচ্ছে পুলিশ।

লেটেস্ট ভিডিও