'গেম লাভার' শিলিগুড়ি 'অলিম্পিক ফিভারে' পেল সেলফি কর্নার

Bangla Editor | News18 Bangla | 08:54:55 AM IST Jul 24, 2021

ভাস্কর চক্রবর্তী, শিলিগুড়ি: 'গেম লাভার' শিলিগুড়ি 'অলিম্পিক ফিভারে' জর্জরিত। তাই টোকিও অলিম্পিকের কথা মাথায় রেখে শিলিগুড়ি বাঘাযতীন পার্কে তৈরি হল সেলফি জোন। অলিম্পিক ফিভারের সঙ্গে সেলফি তুলতে যেন না ভোলেন শহরবাসী সে কারণেই তৈরি এই সেলফি কর্নার।

শিলিগুড়ি পুরনিগমের উদ্যোগে তৈরি করা হয় এই সেলফি কর্নার। জোনটির উদ্বোধন করেন শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক গৌতম দেব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্যা রিচা ঘোষ, শিলিগুড়ি পুরনিগমের প্রশাসকমণ্ডলীর সদস্য অলোক চক্রবর্তী, রঞ্জন সরকার সহ প্রমুখ।

এদিন শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক গৌতম দেব বলেন, 'করোনা অতমারিতে সবাই ঘরবন্দি। অনেকেই একটু স্বস্তির নিঃশ্বাস পেতে চাইছেন। তাঁদের জন্য এই সেলফি কর্নার। শিলিগুড়িতে অলিম্পিকের উত্তেজনা চরমে। বরাবরই ক্রীড়ায় বিশেষ উৎসাহ দেখিয়েছেন শিলিগুড়িবাসীরা। এখনও সেই উৎসাহ ফিকে হয়ে যায়নি।'তিনি আরও বলেন, 'অলিম্পিকস এখন দর্শকশূন্য। তবুও আমরা আন্তর্জাতিক মানের এই খেলাকে স্বাগত জানাচ্ছি।'

সেলফি কর্নারের উদ্বোধন করার পাশাপাশি তিনি বাংলার গর্ব রিচা ঘোষকে সংবর্ধনা জানান। এদিন উপস্থিত সবার মাঝে তিনি বক্তব্য রাখতে গিয়ে রিচার ভূয়সী প্রশংসা করেন।

শিলিগুড়ি পুরনিগমের প্রশাসকমণ্ডলীর সদস্য অলোক চক্রবর্তী জানান, এই সেলফি কর্নার শিলিগুড়িবাসীদের এক স্বস্তির হাওয়া দেবে। শহরের বুকে সবার পরিচিত বাঘাযতীন পার্কে এই কর্নারটি সবার আকর্ষণ হয়ে থাকবে। তিনি বলেন, 'ক্রীড়াপ্রেমী থেকে সাধারণ মানুষ, সবাই এখানে দাঁড়িয়ে সেলফি তুলতে পারবেন। এতে বন্দিদশা থেকে মুক্তিও পাবেন তাঁরা।'

শিলিগুড়ি পুরনিগমের প্রশাসকমণ্ডলীর সদস্য অলোক চক্রবর্তীর সঙ্গে গৌতম দেব ফিতে কেটে এই সেলফি কর্নারের উদ্বোধন করেন। উল্লেখ্য, এবার অলিম্পিকস অনুষ্ঠিত হচ্ছে টোক্যোতে। আরও আকর্ষণীয় ব্যাপার, এবার ভারত থেকে ১১৯ জন, তার মধ্যে ৬৭ জন পুরুষ ও ৫২ জন মহিলা অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। সকলেই অলিম্পিকস স্টেডিয়ামে রয়েছেন। দলের নেতৃত্ব দেবেন মেরি কম ও হকি খেলোয়াড় মনপ্রীত সিং।

লেটেস্ট ভিডিও