Jalpaiguri News: অ্যাম্বুলেন্সে অক্সিজেনের অভাবেই করোনা আক্রান্তের মৃত্যু, দাবিতে সরব বিজেপি যুব মোর্চা

Bangla Digital Desk | News18 Bangla | 12:37:27 PM IST Dec 24, 2021

#জলপাইগুড়ি: সরকারি অ্যাম্বুলেন্সে অক্সিজেনের অভাবে রোগী মৃত্যুকে ঘিরে উত্তাল জলপাইগুড়ি। বিজেপি যুব মোর্চা এই বিষয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিককে একটি স্মারকলিপি দিতে গেলে, দফতর ছেড়ে পালিয়ে গেছে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক সহ অন্যান্য স্বাস্থ্য আধিকারিকরা, অভিযোগ বিজেপির।এরই প্রতিবাদে রাস্তা অবরোধ করে আন্দোলন করা হবে বলেও হুশিয়ারি দিয়েছে বিজেপি।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে জলপাইগুড়ি বিশ্ববাংলা কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জলপাইগুড়ি পান্ডাপাড়া এলাকায় বাসিন্দা অনির্বাণ বন্দ্যোপাধ্যায়।গত মঙ্গলবার রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রেফার করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। সরকারি অ্যাম্বুলেন্সে অক্সিজেনের সাহায্যে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় করোনা আক্রান্তের।

মৃতের পরিবারের অভিযোগ, সরকারি অ্যাম্বুলেন্সের অক্সিজেন শেষ হয়ে যাওয়ার কারনেই মৃত্যু হয়েছে তাঁর।এই ঘটনা জানাজানি হতেই ব্যপক চাঞ্চল্য ছড়ায় শহরজুড়ে।জলপাইগুড়িতে বেহাল স্বাস্থ্য পরিষেবা, এই অভিযোগ এনে এদিন জলপাইগুড়ি জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপির যুবমোর্চা।এইদিন সংগঠনের তরফে মুখ্য স্বাস্থ্য আধিকারিককে স্মারকলিপি দেওয়ার কথা থাকলেও, কোন আধিকারিক না থাকায় স্মারকলিপি দিতে পারেননি বলে দাবি যুব মোর্চার।

লেটেস্ট ভিডিও