লকডাউনে আসছে না কাঁচামাল, বন্ধ নির্মান কর্মীদের কাজ, দাবি আদায়ে টাকিতে অবরোধ

Bangla Editor | News18 Bangla | 05:29:33 PM IST Jun 25, 2021

টাকী, বসিরহাট উত্তর ২৪ পরগনা : লকডাউনে দীর্ঘদিন বালি,সিমেন্টের গাড়ি চলাচল বন্ধ,বালি সিমেন্ট না পাওয়ায় দীর্ঘদিন কর্মহীন নির্মান কর্মীরা। পরিস্থতি স্বাভাবিক করার দাবিতে প্রশাসনিক দপ্তরে জানিয়েও ফল হয়নি বলে অভিযোগ ,শেষমেস নিজেদের দাবি আদায়ে এদিন সকালে টাকী চৌরঙ্গীতে, চৌরঙ্গী- মালঞ্চ ও টাকী - হাসনাবাদ রোডের প্রবেশ পথে অবরোধে সামিল নির্মান কর্মীরা। অবিলম্বে বালি, সিমেন্টের গাড়ি চলাচল স্বাভাবিক করার দাবি অবরোধকারীদের।

হাবরা, উত্তর ২৪ পরগনা : পেটের টানে ভিন রাজ্যে কাজে যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার হল ১৫ জন ক্ষেতমজুর। উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানা বুধোরহাটি মোড় এলাকায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে জখম ১৫ জন। বাদুড়িয়া থানার চাতরা এলাকার বাসিন্দা ভিন রাজ্যে কাজের উদ্দেশ্যে একটি ১০৭ গাড়ি করে কলকাতার উদ্দেশ্যে রওনা দেয় হঠাৎই বুধোরহাটি মোড় এলাকায় একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ১০৭ গাড়ি উল্টে যায়। এবং আহত হয় গাড়িতে থাকা কমবেশি সকলেই। গুরুতর আহতদের তড়িঘড়ি হাবরা হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে আসে হাবড়া থানার পুলিশ।

গোবরডাঙ্গা, উত্তর ২৪ পরগনা : গোবরডাঙ্গা পৌরসভার অ্যাডমিনিস্ট্রেটর শংকর দত্তের নেতৃত্বে দুস্থ গরিব মানুষদের মুখে আহার তুলে দেওয়ার ব্যবস্থা করা হল। গোবরডাঙ্গা স্টেশনে থাকা সমস্ত গরীব দুঃস্থদের এদিন দুপুর এবং রাতে খাবারের ব্যবস্থা করলেন তিনি। তার পরিবারের এবং নিজের উদ্যোগে এই ব্যবস্থাপনা। প্রায় ৬০ জনকে এদিন খাওয়ানো ব্যবস্থা করা হয়। এই কর্মসূচি আগামী সাত দিন চলবে বলে জানান তিনি।

লেটেস্ট ভিডিও