Birbhum: ছাগল আর যুবককে বেঁধে রাখা হলো এক দড়িতে

Bangla Digital Desk | News18 Bangla | 09:24:51 AM IST Nov 29, 2021

মাধব দাস, বীরভূম : সিউড়ি থানার অন্তর্গত মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের খাদিমপাড়ায় দুই যুবককে ধরা হলো ছাগল চুরি করার অভিযোগে। স্থানীয় বাসিন্দাদের তরফ থেকে জানা গিয়েছে, একটি টোটোতে ওই দুই যুবক ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় তাদের হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় চাঞ্চল্য ছড়ায় এবং ওই দুজনকে ছাগলের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। এছাড়াও মারধরের পাশাপাশি কান ধরে উঠবস করানো হয়। পরে খবর পেয়ে সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই দুজনকে উদ্ধার করে আটক করে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এই ঘটনায় আরও বেশ কয়েকজন যুক্ত আছেন। যাদের খোঁজ চলছে।

এনসিসি দিবস পালিত হল সিউড়ি বিদ্যাসাগর কলেজে সিউড়ি বিদ্যাসাগর কলেজের রবিবার এনসিসি দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন এই অনুষ্ঠানের আয়োজন করা হয় ১৫ নং বেঙ্গল এনসিসি ব্যাটেলিয়ানের উদ্যোগে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরভূম জেলা শাসক বিধান রায়, পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী, ১৫ নং বেঙ্গল ব্যাটালিয়ন এনসিসি সিও এলবি সিং সহ অন্যান্য বিশিষ্টজনেরা। এদিন এই অনুষ্ঠানের সূচনা হয় বীরভূম জেলা শাসক ও পুলিশ সুপারের হাত দিয়ে ফ্ল্যাগ হোস্টিংয়ের মাধ্যমে।

নেশাগ্রস্ত যুবক ভোজালি দিয়ে কোপালো বৃদ্ধকে নেশা করা থেকে এলাকার দুই গোষ্ঠীর মধ্যে বাদানুবাদ থেকে এক ব্যক্তিকে ভোজালি দিয়ে কোপানোর অভিযোগ উঠল নেশাগ্রস্ত এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুর থানার অন্তর্গত নিচু বাঁধ গড়ায়। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ওই ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় প্রথমে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতাল এবং পরে বর্ধমান মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনার পর বোলপুর থানার পুলিশ অভিযুক্ত যুবককে আটক করেছে বলে জানা যাচ্ছে।

লেটেস্ট ভিডিও