Birbhum: পাঁচ লক্ষাধিক টাকার গহনা চুরি কালি মন্দিরে

Bangla Digital Desk | News18 Bangla | 04:43:46 PM IST Nov 27, 2021

মাধব দাস, বীরভূম-

বিশ্ববিদ্যালয় খুলছে অথচ হোস্টেল নয়, বিশ্বভারতীর এহেন পদক্ষেপে অসুবিধার সম্মুখিন পড়ুয়ারা।

কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় বিশ্বভারতী আগামী ১ ডিসেম্বর থেকে তাদের পড়ুয়াদের অফলাইনে ক্লাস করানোর জন্য ক্যাম্পাস খুলে দিচ্ছে। বিশ্বভারতীর ক্যাম্পাস খুলে দেওয়ার পরিপ্রেক্ষিতে যতটা খুশি পড়ুয়ারা, তার থেকেও বেশি তারা অসুবিধার সম্মুখীন হচ্ছেন। এর মূলে রয়েছে ক্যাম্পাস খুললেও হোস্টেল না খোলা।

বিপুল পরিমাণে গাঁজা উদ্ধার বীরভূমে খয়রাশোলের বড়কুড়ি গ্রামে এক গাঁজা ব্যবসায়ীর বাড়িতে মাঝ রাতে বিশেষ অভিযান চালালো সিআইডি। সিআইডির ইন্সপেক্টর সঞ্জীব পালের নেতৃত্বে এই অভিযান চলে। এই অভিযান চালিয়ে ৩ কুইন্টাল ১০ কেজি গাঁজা উদ্ধার করে সিআইডি। অভিযুক্ত পলাতক। এত পরিমাণ গাঁজা কোথা থেকে এলো, কোথায় এগুলো বিক্রি করা হতো সবই তদন্ত করে দেখছে সিআইডি।

মন্দিরে চুরি খয়রাশোলে খয়রাশোল থানার বাগাশোলা গ্ৰামে রটন্তী কালী মন্দিরে তালা ভেঙ্গে রূপো ও সোনার অলঙ্কার চুরি। রাতের অন্ধকারে মন্দিরের তালা ভেঙ্গে রূপোর তৈরি মায়ের মুকুট এবং সোনার তৈরি বিভিন্ন অলঙ্কার চুরি যায়। ভোর বেলায় মন্দির পরিষ্কার করতে এসে সেবাইত দীনবন্ধু সাহা দেখন মন্দিরের তালা ভাঙ্গা, এবং মায়ের মূর্তি থেকে সমস্ত অলঙ্কার চুরি যায়। দীনবন্ধু জানান, ১.৫ কেজি রূপো এবং ২৫০গ্ৰাম সোনার অলঙ্কার চুরি হয়। যার আনুমানিক মূল্য পাঁচ লক্ষ টাকার ওপর। থানায় অভিযোগ দায়ের করতে গেছে পরিবারের লোকজন।

লেটেস্ট ভিডিও