একই দিনে বীরভূমের তিন জায়গায় নদীতে তলিয়ে গেলেন ৫ জন, উদ্ধার ৩

Bangla Editor | News18 Bangla | 10:07:26 AM IST Aug 09, 2021

মাধব দাস, বীরভূম:  হিংলো নদীতে তলিয়ে যাওয়া তিন বিদ্যুৎকর্মীকে উদ্ধার

রাত ২:৩০ নাগাদ পিডিসিএল ৩ কর্মী হাফিজুর রহমান, বিক্রম বাউড়ি, শেখ সেলিম তাদের সাথে থাকা মোটরসাইকেল ও চারচাকা সহ হিংলো নদীর জলের তোড়ে তলিয়ে যান। ঘটনাটি ঘটে গণপুরের কাছে সতিঘাটা ভাসা ব্রিজে। পরে তাদের ভোর চারটে নাগাদ সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

লোবা গ্রামে হিংলো নদীতে তলিয়ে গেলেন এক মহিলা

দুবরাজপুরের লোবা গ্রাম পঞ্চায়েতের পলাশডাঙ্গা গ্রামের আঁকুড়ে পাড়ার নমিতা আঁকুড়ে নামে ৪২ বছর বয়সী এক মহিলা হিংলো নদীর জলে চলে গেলেন। নদীতে স্নান করতে নেমে এই বিপত্তি ঘটে। ঘটনার পর খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে যায় দুবরাজপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করতে আসে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা।

চাষ করে বাড়ি ফেরার পথে ক্যানেলের জলে তলিয়ে গেলেন এক ব্যক্তি

বীরভূমের নানুর থানার অন্তর্গত খুঁজুটিপাড়ার শেরপুরের রেজ্জাক খান নামে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি ক্যানেলের জলে চলে গেলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ওই ব্যক্তি রবিবার মাঠে গিয়েছিলেন চাষ করার জন্য। সেখানে ধানের বীজ পুঁতে এই ক্যানেল দিয়ে পার হচ্ছিলেন। ঠিক সেই সময় তিনি জলের তোড়ে তলিয়ে যান। ঘটনার পরেই এলাকায় চাঞ্চল্য শুরু হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করার চেষ্টা চালান। কিন্তু জলের তীব্রতা বেশি থাকার কারণে সে ভাবে কেউ হাত লাগাতে পারেননি। পরে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা যান ওই ব্যক্তিকে উদ্ধার করার জন্য।

বীরভূমের কড়িধ্যা গ্রাম পঞ্চায়েতে বিজেপিতে ভাঙন

বীরভূমের কড়িধ্যা গ্রাম পঞ্চায়েতে এলাকার বিজেপি অঞ্চল সভাপতি সমীরণ চক্রবর্তীর নেতৃত্বে ৬৫০ বিজেপি কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূলে। এদিন একটি ছোট্ট অনুষ্ঠানের মধ্য দিয়ে এই যোগদান শিবিরে তৃণমূলের দলীয় পতাকা তুলে সিউড়ি বিধানসভার বিধায়ক বিকাশ রায় চৌধুরী।

লেটেস্ট ভিডিও