corona virus btn
corona virus btn
Loading

ওঁরাও মানুষ, পৌরসভার সাফাইকর্মীদের নমস্কার করলেন রায়গঞ্জের পুলিশ সুপার

Bangla Editor | News18 Bangla | 11:45:04 PM IST Jul 25, 2020

#রায়গঞ্জ: রায়গঞ্জ পৌরসভার সাফাই কর্মীদের প্রণাম করলেন রায়গঞ্জ জেলার পুলিশ সুপার সুমিত কুমার।অভাবনীয় ঘটনায় উজ্জীবিত সাফাই কর্মীরা।

করোনা সংক্রমণ যেভাবে ছড়িয়ে পড়ছে তাতে আতঙ্কিত মানুষ।সেই আতঙ্কের মধ্যেই রায়গঞ্জ পৌরসভার সাফাইকর্মীরা দিনরাত পরিশ্রম করে শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখছেন।আজ সার্বিক লকডাউনের মধ্যেও রায়গঞ্জ পৌরসভার সাফাই কর্মীরা শহরের বিভিন্ন এলাকায় আর্বজনা পরিস্কার করার কাজ চালু রেখেছেন।  পৌরসভার সাফাই কর্মীদের কাজকে কে আর তারিফ কর‍ে। কিন্তু এ যেন উলাটপুরাণ।

আজ সকালে রায়গঞ্জ শহরের অশোকপল্লী এলাকায় সাফাইয়ের কাজ করছিলেন  বিশু বর্মন, বিশ্বজিৎ দাস সহ বেশ কয়েকজন সাফাই কর্মী। ঠিক সেই সময় লকডাউন পালন করাতে শহরে বিশাল পুলিশ বাহিনী নিয়ে অভিযানে নামেন রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার।

পুলিশ সুপারের নজরে আসতেই সেখানে দাঁড়িয়ে পড়েন। তিনি দুই হাত জড়ো করে তাদের প্রণাম করেন।পুলিশ সুপার আচমকা সেখানে দাঁড়িয়ে যাওয়াতে প্রথমে কিছুটা অস্বস্তিতে পড়লেও পেলেও অচিরেই তাঁরা বুঝে যান পুলিশ সুপার শ্রদ্ধা জানাতে চাইছেন। সাফাই কর্মীদের কাজকে তিনি তারিফ করে সেখান থেকে বেরিয়ে যান।

পুলিশ সুপার তাঁদের প্রণাম করবেন এটা  কোনও দিন ভাবতেই পারেননি। তাদেঁর কাজকে পুলিশ সুপার তারিফ করায় উজ্জীবিত সাফাই কর্মীরা  সকলেকেই।

পৌরসভার সাফাইকর্মী বিশু বর্মন বলছিলেন, "নোংরা কাজ করি। কেউ প্রশংসা করেন না। পুলিশ সুপার দাঁড়িয়ে প্রণাম করলেন, যেন বিশ্বাসই হচ্ছে না।"

ওই পুলিশকর্তা সুমিত কুমার জানান, করোনা আবহে স্বাস্থ্যকর্মী, পৌরসভার সাফাইকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন সেই কাজকে সম্মান জানাতেই হয়।এই লকডাউনেও পৌরসভার সাফাইকর্মীরা কাজ করে শহরকে পরিচ্ছন্ন রাখছেন, তাই তিনি কোনও কিছু না ভেবে, স্বাভাবিক শ্রদ্ধায় তাঁদের  প্রণাম করে শ্রদ্ধা জানালেন।

লেটেস্ট ভিডিও