জায়রা শ্লীলতাহানি কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত, ‘ আমার স্বামী ঘুমোচ্ছিলেন..’ দাবি অভিযুক্তের স্ত্রী-র !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Dec 11, 2017 10:01 AM IST
জায়রা শ্লীলতাহানি কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত, ‘ আমার স্বামী ঘুমোচ্ছিলেন..’ দাবি অভিযুক্তের স্ত্রী-র !
Photo: Instagram/Zaira Wasim
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Dec 11, 2017 10:01 AM IST

#মুম্বই: রাতের বিমানে শ্লীলতাহানির শিকার অভিনেত্রী জায়রা ওয়াসিম। ঘুমন্ত অবস্থায় তাঁকে শারীরিক ভাবে হেনস্থা করা হয় বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন জায়রা। বিমান সংস্থার বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও উঠেছে। পকসো আইনে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে অভিযুক্ত বিমানযাত্রী বিকাশ সচদেব ৷ অভিযুক্তর স্ত্রী-র অবশ্য দাবি, ‘‘ আমার স্বামী বিমানে সারাসময় ঘুমিয়েছিলেন ৷ সব মহিলাও কিন্তু নির্দোষ নয় ৷ ’’

দিল্লি থেকে মুম্বই যাওয়ার রাতের বিমানে মাঝ আকাশে ভিন্ন অভিজ্ঞতা হয়েছিল ‘দঙ্গল’-খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিমের। তাঁর অভিযোগ, বিমানে ঘুমিয়ে থাকার সময়, পিছনে থাকা মাঝবয়সী এক যাত্রী তাঁর শরীরে বারবার পা দিয়ে স্পর্শ করেন। ওই ব্যক্তির ছবি তোলারও চেষ্টা করেন জায়রা। কিন্তু, আলো কম থাকায় তা আর হয়ে ওঠেনি।

ঘটনার পর স্বভাবতই আতঙ্কিত জায়রা। সোশ্যাল মিডিয়ায় সেই ভয়াবহ ঘটনার বিবরণ দিতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। তাঁর অভিযোগ, চিৎকার করলেও আসেননি বিমানকর্মীরা। জায়রার ভিডিওয় তোলপাড় শুরু হয়ে যায়। প্রশ্ন উঠতেই ময়দানে নামে বিমানসংস্থা ভিসতারা। তাদের সাফাই, বিমান অবতরণের সময় চিৎকার করেন জায়রা। সেসময় সিট বেল্ট বেঁধে বসে থাকা নিয়ম, তাই বিমানকর্মীরা বসেছিলেন। অবতরণের পর জায়রা ও তাঁর মাকে লিখিত অভিযোগ দায়েরের কথা জিজ্ঞাসা করা হয়। কিন্তু, তাঁরা করেননি। ভিসতারা অভ্যন্তরীণ ভাবে তদন্ত শুরু করেছে। জায়রা ওয়াসিমকে সবরকম সাহায্য করা হবে বলে জানানো হয়েছে বিমানসংস্থার তরফে।

বিমান সংস্থাকে নোটিস পাঠিয়েছে জাতীয় মহিলা কমিশন। ডিজিসিএ ও মুম্বই পুলিশকে এনিয়ে যাবতীয় তথ্য তুলে দিয়েছে বিমান পরিবহন সংস্থাটি। জায়রার বয়ানও রেকর্ড করে পুলিশ।

First published: 09:33:43 AM Dec 11, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर