সাগরিকার সঙ্গে বাগদান সারলেন জাহির খান

‘চক দে’ সিনেমার চিত্রনাট্যের সঙ্গে যেন বাস্তবেই মিলে গেল সাগিরকার জীবনটা ৷

Akash Misra | News18 Bangla
Updated:Apr 25, 2017 03:58 PM IST
সাগরিকার সঙ্গে বাগদান সারলেন জাহির খান
PHOTO: Twitter
Akash Misra | News18 Bangla
Updated:Apr 25, 2017 03:58 PM IST

#মুম্বই: ‘চক দে’ সিনেমার চিত্রনাট্যের সঙ্গে যেন বাস্তবেই মিলে গেল সাগিরকার জীবনটা ৷ সিনেমার মতোই এক ক্রিকেটারের প্রেমে পড়লেন তিনি, আর তার সঙ্গেই সেরে ফেললেন বাগদান ৷ তবে ছবির মতো সাগরিকার লাইফের ক্লাইম্যাক্স হবে না একই রকম সেরকমই আশা ৷ কারণ আর যাই হোক জাহির খানকে জীবনসঙ্গী হিসেবে পেতে চলেছেন তিনি ৷ যে জাহির প্রকাশ্যে বাগদানের ছবি ট্যুইট করে লিখে ফেললেন, ‘নিজের বউয়ের পছন্দকে মোটেই অপছন্দ করও না ৷ কারণ, তুমিও তারই পছন্দের!’

যুবরাজ সিং এবং হ্যাজেল কিচের বিয়েতে সকলার নজর ছিল বিরাট এবং অনুষ্কার উপর। দেশের সংবাদমাধ্যমের ফোকাস নতুন বর বউয়ের থেকেও বেশি ছিল তাঁদের দিকেই। এরমধ্যেই এই সুযোগে প্রকাশ্যেই হাত ধরে ঘুরে বেড়ালেন জাহির খান এবং সাগরিকা ঘাটগে। সাগরিকাকে সবাই চেনেন। “চক দে ইন্ডিয়া” ছবিতে ভারতীয় মহিলা হকি দলের এক সদস্যা। ফাইনালে তাঁর গোলই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতকে সমতায় ফিরিয়েছিল। বিশেষ করে ভোলা যাবে না তাঁর ডায়ালগ “এক লন্ডেয়া কো দিখানা হ্যায়, এক লন্ডিয়া কেয়া কর সকতি হ্যা”।

ছবি দেখানো হয়েছিল তাঁর বয়ফ্রেন্ড একজন ক্রিকেটার। সেই ক্রিকেটার তাঁর হকি ক্যারিয়ার নিয়ে উদাসিন ছিলেন। ক্রিকেটারের কাছে তাঁর হকি খেলার কোনো গুরুত্ব ছিল না। শেষ পর্যন্ত হকি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পরে সেই ক্রিকেটার যখন তাঁকে প্রোপস করতে আসেন তিনি তাঁকে ফিরিয়ে দেন। রিল লাইফের বিষয়টি যেন তাঁর জীবনেও ফলে যাচ্ছে অবশ্যই শেষ ঘটনাটি ছাড়া। অনেক দিন হল সাগরিকার প্রেমে মজেছেন ভারতের ফাস্ট বোলার জাহির খান। তাঁদের মেলা মেশা সকলের চোখে পড়লেও খবরে আসেনি এতদিন। কিন্তু যুবরাজের বিয়ের পর থেকে তাঁরা দুজনেই এখন শিরোনামে। দুজনেই এই সম্পর্কটি নিয়ে বেশ সিরিয়াস।

First published: 03:58:40 PM Apr 25, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर