মিসড কলে প্রেম, প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে গ্রেফতার ভিনদেশি প্রেমিক

মিসড কল থেকে পরিচয়। দূরাভাসেই ঘনিষ্ঠতা। দেড় বছর এভাবে সম্পর্ক চালিয়ে যাওয়ার পর প্রেমিকাকে চাক্ষুষ দেখতে গিয়ে পুলিশের জালে ধরা পড়ে গেল বাংলাদেশি যুবক ।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 12, 2017 04:06 PM IST
মিসড কলে প্রেম, প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে গ্রেফতার ভিনদেশি প্রেমিক
Representational Image
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 12, 2017 04:06 PM IST

#জলপাইগুড়ি: মিসড কল থেকে পরিচয়। দূরাভাসেই ঘনিষ্ঠতা। দেড় বছর এভাবে সম্পর্ক চালিয়ে যাওয়ার পর প্রেমিকাকে চাক্ষুষ দেখতে গিয়ে পুলিশের জালে ধরা পড়ে গেল বাংলাদেশি যুবক । বৈধ কাগজপত্র না থাকায় অবৈধ অনুপ্রবেশ আইনে জলপাইগুড়ির পাতকাটা থেকে বাংলাদেশী যুবক অন্তর সিংহকে গ্রেফতার করেছে কোতওয়ালি থানার পুলিশ।

মিসড কলেই আলাপ। আলাপের বেড়া ডিঙিয়ে পরিচয়। নতুন মোবাইল হাতে পেয়েই ফোন করতে গিয়ে ভুল নম্বর ডায়াল করে ফেলে অন্তর সিংহ । ভুল বুঝে অবশ্য সঙ্গে সঙ্গে লাইন কেটে দেয়। মিসড কল দেখে অন্তরকে রিং ব্যাক করে জলপাইগুড়ির পাতকাটার বাসিন্দা কলেজছাত্রী। সেই শুরু। মিসড কলেই জুড়ে যায় দুই বাংলার দুই যুবক-যুবতীর মন। দূরাভাসের আলাপ বদলে যায় ঘনিষ্ঠতায়। এভাবেই কাটে দেড় বছর।

দেড় বছর পর প্রেমিকাকে দেখতে পাতকাটা গ্রাম পঞ্চায়েতের টোডালিয়া পাড়া গ্রামে আসে অন্তর। দুরাত মেয়েটির পরিবারে কাটানোর পর সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরাই কোতওয়ালি থানায় খবর দেন। অবৈধভাবে ভারতে ঢোকার অভিযোগে অন্তরকে গ্রেফতার করে পুলিশ।

অন্তরকে জেরা করে হতকবাক পুলিশ।

------বাংলাদেশের পঞ্চগড় জেলার বালিয়াগঞ্জে বাড়ি অন্তরের

Loading...

---দু বছর আগে হিলি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে ঢোকে সে

----বর্ধমান, বাগডোগরায় কাঠ মিস্ত্রির কাজ করত অন্তর

----ভারতে এসেই এক পরিচিতের কাছ থেকে দু হাজার টাকায় মোবাইল ও সিম নেয় অন্তর

----সেই সিমেই মিসড কলে কলেজছাত্রীর সঙ্গে পরিচয়

ক্লাস ফাইভ পাস করতে পারেনি অন্তর। অথচ প্রেমিকা এম এ ক্লাসের প্রথম বর্ষের ছাত্রী। ছাত্রীর দাবি, শুধু বাংলাদেশী ছাড়া তার কাছে কিছুই লুকোয়নি অন্তর। তাই অন্যায় করেছে জেনেও আজ অন্তরের জন্য ভীষণ মন খারাপ কলেজছাত্রীর।

First published: 04:05:35 PM Dec 12, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर