কসবায় কিশোরের রহস্যমৃত্যু ঘিরে ধুন্ধুমার, পায়রা চুরির অপবাদে খুন বলে অভিযোগ

কসবার পূর্বশ্রীপল্লিতে কিশোরের রহস্যমৃত্যু ঘিরে ধুন্ধুমার। মঙ্গলবার ঘর থেকে উদ্ধার হয় ওই কিশোরের ঝুলন্ত দেহ।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 28, 2017 09:13 AM IST
কসবায় কিশোরের রহস্যমৃত্যু ঘিরে ধুন্ধুমার, পায়রা চুরির অপবাদে খুন বলে অভিযোগ
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 28, 2017 09:13 AM IST

#কলকাতা: কসবার পূর্বশ্রীপল্লিতে কিশোরের রহস্যমৃত্যু ঘিরে ধুন্ধুমার। মঙ্গলবার ঘর থেকে উদ্ধার হয় ওই কিশোরের ঝুলন্ত দেহ। গতকাল দেহ বাড়িতে পৌঁছতেই শুরু হয় বিক্ষোভ, অবরোধ। পরিবারের অভিযোগ, পায়রা চুরির অপবাদে তাকে খুন করা হয়েছে। ঘটনায় প্রতিবেশী রঞ্জন সেন ও তার ছেলেকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। মৃত কিশোরের বাবার অভিযোগ, রঞ্জনের স্ত্রী গৌরী সেনও তাঁর ছেলেকে অত্যাচার করেছে। তাই তাকেও গ্রেফতার করতে হবে।

বয়স মাত্র দশ। সপ্তম শ্রেণির ছাত্র। মঙ্গলবার, তারই ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘর থেকে। সেই মৃত্যু ঘিরেই দেখা দিয়েছে রহস্য। মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিল কসবার পূর্বশ্রীপল্লির বাসিন্দা সানি চৌধুরী। রোজকার মতো প্রিয়বন্ধুর সঙ্গে দেখাও হয়। তার কিছুক্ষণের মধ্যেই ঘর থেকে মেলে সানির ঝুলন্ত দেহ। কী হয়েছিল সেদিন?

ঘটনায় স্থানীয় বাসিন্দা রঞ্জন সেন ও তাঁর ছেলে রণজিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। সানির পরিবারের অভিযোগ, পায়রা চুরির অপবাদ দিয়ে তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

বুধবার, মর্গ থেকে সানির দেহ এলাকায় পৌঁছতেই ফুঁসে ওঠেন স্থানীয় বাসিন্দারা। শুরু হয় বিক্ষোভ। অবরোধ করা হয় নস্কর হাট ও পিকনিক গার্ডেন মোড়।

ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রঞ্জন সেন ও তাঁর ছেলে রণজিতকে গ্রেফতার করেছে পুলিশ।

First published: 09:13:11 AM Dec 28, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर