চাকরির জন্য চাপ স্ত্রীকে, আত্মঘাতী তরুণী !

স্বামী থাকেন বেঙ্গালুরু ৷ স্ত্রী উত্তরপাড়া ৷ তবে স্ত্রী চেয়েছিলেন চাকরি ছেড়ে স্বামীর কাছে বেঙ্গালুরুতে যেতে ৷ কিন্তু স্বামীর এ ব্যাপারে একেবারে অমত ৷

Akash Misra | News18 Bangla
Updated:Oct 31, 2017 02:53 PM IST
চাকরির জন্য চাপ স্ত্রীকে, আত্মঘাতী তরুণী !
Photo Collected
Akash Misra | News18 Bangla
Updated:Oct 31, 2017 02:53 PM IST

#কলকাতা: স্বামী থাকেন বেঙ্গালুরু ৷ স্ত্রী থাকতেন পুণেতে৷ তবে স্ত্রী চেয়েছিলেন চাকরি ছেড়ে স্বামীর কাছে বেঙ্গালুরুতে যেতে ৷ কিন্তু স্বামীর এ ব্যাপারে একেবারে অমত ৷ শেষমেশ চাকরি ছেড়ে পুণে থেকে উত্তরপাড়ায় নিজের বাড়ি ফিরে আসেন পারমিতা। তারপর রবিবার পারমিতার ঝুলন্ত দেহ উদ্ধার করে বাড়ির সদস্যরা। ! ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে পারমিতার লেখা একটি ডায়েরিও ৷ পারমিতার পরিবারের তরফে কৌস্তুভ ও তাঁর পরিবারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করা হয়েছে।

পারমিতার পরিবার উত্তরপাড়ার মাখলায় থাকে। চলতি বছরের জুনে তাঁর বিয়ে হয় হাওড়া বালির বাসিন্দা কৌস্তুভ বক্সীর সঙ্গে। বিয়ের পর পারমিতা চাকরি পান পুণেতে। মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, কৌস্তুভ প্রথমে বলেছিলেন, তিন মাসের মধ্যে তিনি বদলি নিয়ে পুণেতে চলে আসবেন। এই কথা শুনে পুণেতে যেতে রাজি হয়েছিলেন পারমিতা। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। এই পরিস্থিতিতে পারমিতা সিদ্ধান্ত নিয়েছিলেন, তিনি চাকরি ছেড়ে স্বামীর সঙ্গেই থাকবেন। পারমিতার পরিবারের অভিযোগ, এতে রাজি হননি স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা।

First published: 02:43:41 PM Oct 31, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर