৩ মাস ধরে নিখোঁজ, বাড়ির উঠোনেই মিলল মহিলার কঙ্কাল

তিনমাস ধরে নিখোঁজ মহিলার কঙ্কাল উদ্ধার হল তাঁর বাড়ির উঠোনেরই মাটি খুঁড়ে। দুর্গাপুরের মানকরের ওই ঘটনায় স্বামীর বিরুদ্ধে খুন করে স্ত্রীর দেহ পুঁতে রাখার অভিযোগ প্রতিবেশীদের।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 13, 2018 09:31 AM IST
৩ মাস ধরে নিখোঁজ, বাড়ির উঠোনেই মিলল মহিলার কঙ্কাল
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 13, 2018 09:31 AM IST

#দুর্গাপুর: তিনমাস ধরে নিখোঁজ মহিলার কঙ্কাল উদ্ধার হল তাঁর বাড়ির উঠোনেরই মাটি খুঁড়ে। দুর্গাপুরের মানকরের ওই ঘটনায় স্বামীর বিরুদ্ধে খুন করে স্ত্রীর দেহ পুঁতে রাখার অভিযোগ প্রতিবেশীদের। অভিযুক্ত স্বামী পলাতক।

২০১৬ সালে ভোপালে বান্ধবী আকাঙ্খা শর্মাকে খুন করে বাক্সে দেহ রেখে দেয় উদয়ন দাস। সেই বাক্সে সিমেন্টের প্রলেপ দিয়ে ঢেকেও দেয় সে। এক বছর পর সেই হত্যাকাণ্ড প্রকাশ্যে আসে। দুর্গাপুরের বুদবুদের মানকরের ঘটনা ফের যেন মনে করিয়ে দিল সেই নৃশংস ঘটনা। তিনমাস ধরে নিখোঁজ ছিলেন মানকরের বনলতা বাউড়ি। তাঁর নিখোঁজ হওয়ার পিছনে স্বামীর হাত রয়েছে বলে আগে থেকেই সন্দেহ ছিল প্রতিবেশীদের। বৃহস্পতিবার তাঁর বাড়ির উঠোন থেকে মাটি তুলতে যান এক প্রতিবেশী। সেখানে একটি জায়গার মাটি বসে গিয়েছে দেখে সন্দেহ হয় তাঁর। অন্যরাও তা দেখে বুদবুদ থানায় খবর দেন। পুলিশ গিয়ে মাটি খুঁড়তেই কঙ্কাল উদ্ধার হয়। পাওয়া যায় শাড়ি ও লম্বা চুল। তা দেখেই কঙ্কালটি বনলতার বলে নিশ্চিত হন প্রতিবেশীরা।

অভিযুক্ত স্বামী বাপন বাউড়ির নানা আচরণে বরাবরই ক্ষুব্ধ এলাকাবাসী। তিনি আরও দুটি বিয়ে করেছেন বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। এদিন কঙ্কাল উদ্ধারের পর থেকে বেপাত্তা বাপন। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

First published: 08:02:41 PM Apr 12, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर